Cvoice24.com

লোহাগাড়ায় অপহরণের ৪ ঘণ্টা পর যুবক উদ্ধার, গ্রেপ্তার ২

লোহাগাড়া প্রতিনিধি

প্রকাশিত: ১৫:৪৩, ১১ সেপ্টেম্বর ২০২১
লোহাগাড়ায় অপহরণের ৪ ঘণ্টা পর যুবক উদ্ধার, গ্রেপ্তার ২

লোহাগাড়ায় মো. আলাউদ্দিন (২৬) নামে এক যুবক অপহরণের ৪ ঘণ্টা পর উদ্ধার করেছে পুলিশ। এসময় একটি সিএনজি অটোরিক্সাসহ দুই অপহরণকারীকে গ্রেপ্তার করেছে করা হয়।

শুক্রবার (১০ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১টার দিকে উপজেলার পদুয়া বার আউলিয়ার দরগাহ্ সংলগ্ন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়েছে।

গেপ্তার দুইজন হলো— লোহাগাড়ার পদুয়া ইউনিয়নের নিজতালুক এলাকার মো. ফরিদ উদ্দিনের ছেলে মো. ইমরান (২০) এবং সাতকানিয়া উপজেলার ছদাহা নুনু চৌধুরী বাড়ি এলাকার মুহাম্মদ শাহেদের ছেলে মো. জমির উদ্দিন (২৩)।

অন্যদিকে অপহৃত আলাউদ্দিন লোহাগাড়া উপজেলার পদুয়া ইউনিয়নের হদ্দলি পাড়া এলাকার শাহ আলমের ছেলে।

আলাউদ্দিন বলেন, ‘শনিবার সন্ধ্যা ৭টায় উপজেলার পদুয়া বাজার থেকে হেঁটে হেঁটে বাড়ি যাবার পথে পদুয়া সিকদার দিঘি সংলগ্ন চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সংঘবদ্ধ চক্রের ৬ সদস্যের একটি দল আমাকে সিএনজিতে জোর পূর্বক তুলে নিয়ে যায়। পরে তারা বেঁধে মারধর করলে প্রাণ ভিক্ষা চাই। আমার স্ত্রীর মোবাইলে ফোন দিয়ে ১ লাখ টাকা মুক্তিপন দাবি করে ওরা। পরে আমার স্ত্রী মুক্তিপন দেওয়ার আশ্বাস দেন।’

অপহৃতের স্ত্রী বুলু আক্তার বলেন, ‘শনিবার আমার স্বামীকে অপহরণ করে সন্ধ্যায় আমার মোবাইল কল আসে। তারা বলে— ১ লাখ টাকা মুক্তিপণ দিলে জীবিত ফেরত দিবে। বিষয়টি সঙ্গে সঙ্গে ইউপি সদস্য শব্বির আহমদকে জানালে পুলিশের সহায়তায় ৪ ঘণ্টা পর তাকে উদ্ধার হয়।’

লোহাগাড়া থানার ওসি মো. জাকের হোসাইন মাহমুদ বলেন, ‘পদুয়া এলাকা থেকে মো. আলাউদ্দিন নামে এক যুবককে অপহরণ করে ১ লাখ টাকা মুক্তিপণ দাবি করার অভিযোগ পেয়ে থানা পুলিশের এসআই ভক্ত চন্দ্র দত্ত সঙ্গীয় ফোর্স নিয়ে ভিকটিমকে উদ্ধার করে এবং ২ অপহরণকারীকে আটক করে। তাদের বিরুদ্ধে অপহরণ ও চাঁদাবাজি মামলা দায়ে করে সকালে আদালতে পাঠানো হয়েছে।’ এ ঘটনার সাথে জড়িত আরও ৪ জন অপহরণকারী পালিয়ে যায় বলেও জানান তিনি।

-সিভয়েস/জেডআই/এএ

সর্বশেষ

পাঠকপ্রিয়