Cvoice24.com

লোহাগাড়ায় প্রেম প্রস্তাব প্রত্যাখান করায় তুলে নিয়ে মাদ্রাসাছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৬:০৭, ১২ ডিসেম্বর ২০২২
লোহাগাড়ায় প্রেম প্রস্তাব প্রত্যাখান করায় তুলে নিয়ে মাদ্রাসাছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার

চট্টগ্রামের লোহাগাড়ায় প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় অষ্টম শ্রেণির মাদরাসা ছাত্রীকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণের অভিযোগে মো. আরিয়ান চৌধুরী জোবাইর (২৬) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার রাতে উপজেলার আধুনগর খাঁনহাট স্টেশন থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার জোবাইর আধুনগর চৌধুরী পাড়া এলাকার কায়কোবাদ চৌধুরীর ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, মাদরাসায় যাওয়ার পথে প্রায় সময় ওই ছাত্রীকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল গ্রেপ্তার যুবক। গত ২৯ নভেম্বর সকালে বাড়ি থেকে আধুনগর ইসলামিয়া কামিল মাদরাসায় যাওয়ার সময় আরকান সড়কে পৌঁছলে গ্রেপ্তার জোবাইর ও তার সাথে থাকা ২/৩ জন অজ্ঞাতনামা লোকের সহায়তায় একা পেয়ে লাল খয়েরি রঙের প্রাইভেট কারে জোরপূর্বক তুলে নিয়ে গিয়ে একটি কটেজে জোরপূর্বক একাধিকবার ধর্ষণ করে। পরে গত ২ ডিসেম্বর রাতে আধুনগর বাস স্ট্যান্ডে নামিয়ে দিয়ে পালিয়ে যায়।

লোহাগাড়া থানার ওসি মুহাম্মদ আতিকুর রহমান বলেন, অষ্টম শ্রেণিতে পড়ুয়া এক মাদরাসা ছাত্রীর মা তার মেয়েকে অপহরণ করে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করলে গত ১১ ডিসেম্বর রাতে থানা পুলিশের একটি টিম অভিযুক্ত যুবক জোবাইরকে আটক করে। সোমবার সকালে অভিযুক্তকে আদালতে সোপর্দ করা হয়েছে। ভিকটিমকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ওয়ান স্টপ ইমারজেন্সি সার্ভিস সেন্টারে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

সর্বশেষ

পাঠকপ্রিয়