Cvoice24.com

আধুনগরে রিয়াদ ফুড ও মুড়ির মিলকে ৫০ হাজার টাকা জরিমানা

লোহাগাড়া প্রতিনিধি

প্রকাশিত: ১৭:৪২, ২১ ডিসেম্বর ২০২২
আধুনগরে রিয়াদ ফুড ও মুড়ির মিলকে ৫০ হাজার টাকা জরিমানা

 

লোহাগাড়ায় বিএসটিআই লাইসেন্স না থাকায় ও অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য পরিবেশনের দায়ে মুড়ির মিল ও রিয়াদ ফুড প্রোডাক্টকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (২১ ডিসেম্বর) বিকেলে লোহাগাড়ার আধুনগরে ভ্রাম্যমাণ এ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ শাহজাহান।

এসময় আইয়ুব এন্টারপ্রাইজ মুড়ির মিলের ম্যানেজার সিরাজুল ইসলামের থেকে ২৫ হাজার টাকা ও রিদায় ফুড প্রোডাক্ট এর ম্যানেজার নুরুর আলমের থেকে ২৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

লোহাগাড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ শাহজাহান বলেন, বিএসটিআই আইন, ২০১৮ মোতাবেক ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়। ভ্রাম্যমাণ আদালতে অপরাধ স্বীকার করায় প্রসিকিউশন আমলে নিয়ে লাইসেন্স ব্যতিরেকে মুড়ির মিল পরিচালনা করায়  আইয়ুব এন্টারপ্রাইজ এর স্বত্তাধিকারী মো. সিরাজুল ইসলাম ও  লাইসেন্সের শর্ত লংঘন করে অস্বাস্থ্যকর ও জনগণের ক্ষতি হয় এরকম পরিবেশে খাদ্য প্রক্রিয়াজাতকরণ করায়  রিয়াদ ফুড প্রোডাক্টস এর ম্যানেজার নুরুল আলম এর কাছ থেকে মোট ৫০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। জনস্বার্থে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

সর্বশেষ

পাঠকপ্রিয়