Cvoice24.com

কম দামে চোরাই গরু বিক্রি, জনতার হাতে ধরা তিন চোর 

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ১৪:৩৯, ৩০ মে ২০২৩
কম দামে চোরাই গরু বিক্রি, জনতার হাতে ধরা তিন চোর 

চট্টগ্রামের লোহাগাড়ায় চুরি করে আনা গরু কম দামে বিক্রি করতে গিয়ে জনতার হাতে ধরা পড়েছে তিন চোর। সোমবার (২৯ মে) সন্ধ্যায় উপজেলার পদুয়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড এলাকায় এ ঘটনা ঘটে। এসময় চোরাই গরু দুটি উদ্ধার করে তাদের পুলিশের হাতে সোপর্দ করা হয়।

গ্রেপ্তাররা হলেন— কর্ণফুলী উপজেলার বৈরাগী ইউনিয়নের উত্তর বন্দর এলাকার ফিরোজ খানের ছেলে জুলহাস খান (২৬), একই এলাকার সিরাজ মিয়ার ছেলে তপু রায়হান (১৯) ও আনোয়ারা থানার হাইলদর পীরখাই এলাকার সোলাইমানের ছেলে মঞ্জুরুল আলম (৪৫)।

স্থানীয় পদুয়া ইউপি চেয়ারম্যান মোহাম্মদ হারুনর রশিদ জানান, রবিবার দিবাগত রাতে আনোয়ারা উপজেলা থেকে ২টি গরু চুরি করেন তারা। পরদিন লোহাগাড়ার জঙ্গল পদুয়া টেকের মাথা নামক এলাকায় গরুগুলো বিক্রি করতে আনে। সেখানে গরুগুলো কম দামে বিক্রি করতে চাইলে স্থানীয়দের সন্দেহ হয়। পরে স্থানীয়রা তাদের আটক করে তাকে খবর দেন। জিজ্ঞাসাবাদে তারা গরু চুরির বিষয়টি স্বীকার করেন। পরে চোরাই গরুসহ তাদেরকে লোহাগাড়া থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়। 

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মাদ আতিকুর রহমান বলেন, খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে চোরাই গরুসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। উদ্ধারকৃত গরুর প্রকৃত মালিক পাওয়া গেলে হস্তান্তর করা হবে।

সর্বশেষ

পাঠকপ্রিয়