Cvoice24.com

পরনের কাপড় ছাড়া সবই পুড়লো ৬ পরিবারের

মিরসরাই প্রতিনিধি, সিভয়েস

প্রকাশিত: ১২:৩৯, ১৫ মার্চ ২০২১
পরনের কাপড় ছাড়া সবই পুড়লো ৬ পরিবারের

চট্টগ্রামের মিরসরাইয়ে অগ্নিকাণ্ডে পুড়ে ছাই হয়েছে ছয়টি বসতঘর। রোববার রাত ১টার দিকে উপজেলার মায়ানী ইউনিয়নের পুর্ব মায়ানী মনু ভূইয়াপাড়া এলাকার নুরু কামলা বাড়িতে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে প্রায় ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করছেন ভুক্তভোগীরা।

জানা গেছে, সোমবার রাত সাড়ে ১২টায় প্রথমে ছৈয়দুল হকের রান্না ঘর থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তে আগুনের লেলিহানে ছয়টি ঘর পুড়ে আজ নিঃস্ব হতদরিদ্র ছয় পরিবার।

ক্ষতিগ্রস্তরা হলেন— শাহ আলম, মো. রবিন, মো. নুরুল ইসলাম, মো. সাদ্দাম, মো. নিজাম ও সৈয়দুল হক। তাদের পরনের কাপড় ছাড়া কিছুই রক্ষা হয়নি। 

এমনকি জায়গা কেনার জন্য জমানো নিজাম উদ্দিন ও ইমাম উদ্দিনের নগদ ১ লাখ ২০ হাজার টাকা পুড়ে গেছে। আর মো. সাদ্দাম হোসেনের পুড়েছে গরু কেনার জন্য জমানো ৯৫ হাজার টাকা।

স্থানীয় ইউপি সদস্য মাহফুজ মিয়া জানান, আবু তোরাব বাজারের গার্ড হতদরিদ্র ছৈয়দুল হকের রান্নার ঘর থেকে আগুনের সূত্রপাত। বর্তমানে পরিবারগুলো খোলা আকাশের নিচে মানবেতর জীবনযাপন করছে।

মিরসরাই ফায়ার ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার ইমাম হোসেন বরেন, রাত পৌনে ১টায় খবর পেয়ে আমরা দ্রুতই আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। রান্না ঘর থেকে এ আগুনের সূত্রপাত। 

এদিকে অগ্নিদুর্গতদের তাৎক্ষণাত ত্রাণ দিয়ে সহায়তা করেছে মিরসরাই উপজেলা আওয়ামী লীগ, মায়ানী ইউনিয়ন ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবী সংস্থা হিতকরী।

সর্বশেষ

পাঠকপ্রিয়