Cvoice24.com

চট্টগ্রামে আজ, মঙ্গলবার ১৯ মার্চ ২০২৪

সময় ঘন্টা মিনিট সেকেন্ড

মিরসরাইয়ে ভাসানচর পালানো ১৪ রোহিঙ্গা আটক

মিরসরাই প্রতিনিধি

প্রকাশিত: ১৯:০৮, ২২ জুন ২০২১
মিরসরাইয়ে ভাসানচর পালানো ১৪ রোহিঙ্গা আটক

ভাসানচর থেকে পালিয়ে মালেশিয়া যাওয়ার পথে মিরসরাইয়ে পুলিশের হাতে ধরা পড়েছে ১৪ রোহিঙ্গা। মঙ্গলবার (২২ জুন) দুপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্পনগর এলাকার সুইচ গেইট এলাকা থেকে তাদের আটক করে জোরারগঞ্জ থানা পুলিশ।

আটক রোহিঙ্গারা হলো- মোহাম্মদ রফিক (২০), জোহার (২৫), সাইমা (৬), হাসিনা (২৬), কাশ্মীন আক্তার (৯), আজিদা (১৮),  মো. জোবায়ের (২), শওকত আরা (১৯), দেলাওয়ার হোসেন (৭), জেসমিন (৩), মো. রফিক (১৯), ছেনোয়ারা বেগম (১৮),  রবি আলম (১৯) রমজান আলী (১২)।

পুলিশ জানিয়েছে, ভাসানচর থেকে ট্রলারে করে পালিয়ে দুপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্প এলাকায় এসে নামে আটক রোহিঙ্গারা। পরে দালালের মাধ্যমে মালেশিয়া যাওয়ার উদ্দেশ্য ছিল তাদের। আনসার সদস্যদের সন্দেহ হলে তাদের আটক করে পুলিশের কাছে হস্তান্তর করে।

জোরারগঞ্জ থানার পরিদর্শক (ওসি) তদন্ত হেলাল উদ্দিন ফারুকী বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন এ ঘটনায় থানায় তাদের বিরুদ্ধে একটি মামলার প্রস্তুতি চলছে।

এর আগে রবিবার (৩০ মে) ভাসানচর থেকে পালানোর সময় উপজেলার ইছাখালি ইউনিয়নের চরশরত এলাকা থেকে শিশুসহ দশ রোহিঙ্গা ও তিন দালাল কে আটক করেছে মিরসরাইয়ের জোরারগঞ্জ থানা পুলিশ ।

সর্বশেষ

পাঠকপ্রিয়