Cvoice24.com

চট্টগ্রামে আজ, বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪

সময় ঘন্টা মিনিট সেকেন্ড

করোনা দুই দিনে কেড়ে নিল ছাত্রলীগ নেতা তপুর মা-খালাকে

মিরসরাই প্রতিনিধি

প্রকাশিত: ১৪:৫৫, ২৫ জুলাই ২০২১
করোনা দুই দিনে কেড়ে নিল ছাত্রলীগ নেতা তপুর মা-খালাকে

খালার মৃত্যুর দুদিন পর করোনা কেড়ে নিল উত্তর জেলা ছাত্রলীগ তানভীর হোসেন তপুর মা মিরসরাই উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি কাউন্সিলর রিজিয়া বেগম।

রবিবার (২৫ জুলাই) সকাল ১০টায় চট্টগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। সেখানে দীর্ঘ ২০ থেকে ২৫ ধরে করোনার চিকিৎসা নিচ্ছিলেন।

এর একদিন আগে গতকাল শনিবার বিকেলে রিজিয়া বেগমের মেঝবোনও করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। 

ছাত্রলীগ নেতা তপুর মা রিজিয়া বেগম মিরসরাই উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও মিরসরাই পৌরসভার ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর হিসেবে টানা ৪র্থ বার হিসেবে নির্বাচিত হয়েছেন।

এদিকে উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসেন তপুর মায়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন চট্টগ্রাম ৭ আসনের সংসদ সদস্য, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ ও কেন্দ্রীয় যুবলীগের সদস্য নিয়াজ মোর্শেদ এলিট।

এছাড়া তাঁর মায়েরমৃত্যুতে শোক জানিয়েছে উত্তর জেলা আওয়ামী লীগ, কেন্দ্রীয় ছাত্রলীগ, উত্তর জেলা ছাত্রলীগ, মিরসরাই উপজেলা আওয়ামী লীগ, মিরসরাই পৌরসভা আওয়ামী লীগ, উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ। এক শোকবার্তায় তারা মরহুমার আত্মার মাগফেরাত কামনা করে শোকার্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। 

রিজিয়া বেগমের মৃত্যুতে শোক বার্তায় শোক প্রকাশ করেছেন, বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগ, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগ, মিরসরাই পৌরসভা, উপজেলা আওয়ামীলীগ, উপজেলা ছাত্রলীগ।

সর্বশেষ

পাঠকপ্রিয়