Cvoice24.com

মিরসরাইয়ে ২৫ দিন ধরে নিখোঁজ কিশোরী 

মিরসরাই প্রতিনিধি

প্রকাশিত: ১৫:৩৮, ১৪ সেপ্টেম্বর ২০২১
মিরসরাইয়ে ২৫ দিন ধরে নিখোঁজ কিশোরী 

মিরসরাইয়ে ২৫ দিন ধরে মনি রানী ঘোষ (২০) নামে এক কিশোরী নিখোঁজ রয়েছে। এই বিষয়ে নিখোঁজ কিশোরীর মা গীতা রানী দে বাদি হয়ে জোরারগঞ্জ থানা একটি সাধারণ ডায়েরি করেছেন।

নিখোঁজ মনি রানী ঘোষ উপজেলার করেরহাট ইউনিয়নের ভালুকিয়া গ্রামের দিপুল কুমার দে’র স্ত্রী গীতা রানীর পালিত মেয়ে।

পারিবারিক সূত্রে জানা গছে, গত ২০ আগষ্ট পরিবারের অগোচরে কোথায় চলে যায়। পরে পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করে তাঁর সন্ধান না পাওয়ায় উপজেলার জোরারগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেন। তাঁর উচ্চতা ৫ ফুট, মুখমন্ডল হালকা গোলাকার, গায়ের রং ফর্সা, পরনে প্রিন্টের বেগুনি রংয়ের থ্রীপিছ ছিল। 

কিশোরীর মা গীতা রানী বলেন, ফটিকছড়ি উপজেলার ৭ নম্বর রামগড় চা বাগান এলাকার ফুল সিং ঘোষের মেয়ে মনি দীর্ঘ অনেক বছর ধরে আমার বাড়িতে পালিত মেয়ে হিসেবে ছিল। তাকে আমি নিজের মেয়ের মত লালন পালন করেছি। গত ২০ আগষ্ট হঠাৎ  বাড়ির কাউকে না জানিয়ে কোথায় চলে গেছে। এরপর থেকে বিভিন্ন এলাকায় সকল আত্মীয়-স্বজনের বাড়িতে খোঁজ করে না পেয়ে থানায় সাধারণ ডায়েরী করেছি।

এই বিষয়ে জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক মো. জাফর উল্লাহ বলেন, মনি রানী ঘোষ নামে এক কিশোরী নিখোঁজের ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি অর্ন্তভুক্ত হয়েছে। আমার তাঁর বিষয়ে খোঁজ খবর নিয়ে খুঁজে বের করার চেষ্টা করছি।
 

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়