Cvoice24.com

স্বামীর টর্চ লাইটের আঘাতে গৃহবধূর মৃত্যু

মিরসরাই প্রতিনিধি

প্রকাশিত: ১৬:০৩, ২৯ সেপ্টেম্বর ২০২১
স্বামীর টর্চ লাইটের আঘাতে গৃহবধূর মৃত্যু

চট্টগ্রামের মিরসরাইয়ে জমি নিয়ে বিরোধের জেরে স্বামীর টর্চ লাইটের আঘাতে রিজিয়া বেগম (৪৫) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। 

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টায় উপজেলার ৬ নম্বর ইছাখালী ইউনিয়নের ছুনিমিজিরটেক গ্রামে এ ঘটনা ঘটে। 

অভিযুক্ত স্বামী মো. জাহাঙ্গীরকে (৫৫) পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

জোরারগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) হেলাল উদ্দিন ফারুকী বলেন, জমি নিয়ে বিরোধের জের ধরে উপজেলার ইছাখালী ইউনিয়নের ছুনিমিঝির টেক গ্রামে মৃত নুরুজ্জমার ছেলে মো. জাহাঙ্গীর (৫৫) এর সাথে তার ভাই মো. আলমগীর (৪৫), মো. খুরশিদ (৩০), মো. মিলনের (২৭) মধ্যে ঝগড়া হয়। জাহাঙ্গীরের ছেলে ফারুকুর রশীদ ঢাকায় থাকেন। পারিবারিক জায়গার নিষ্পত্তির জন্য কথা বলতে রিজিয়ার কাছ থেকে ফারুকুরের মোবাইল নম্বর নেন আলমগীর। নম্বর দেওয়ায় একটি ইলেকট্রিক টর্চ লাইট দিয়ে রিজিয়ার পিঠে ও ঘাড়ে আঘাত করেন জাহাঙ্গীর। এতে মাটিতে অজ্ঞান হয়ে পড়ে যান তিনি। পরে রিজিয়াকে উদ্ধারে এগিয়ে গেলে আলমগীর ও মিলনকেও মারধর করেন জাহাঙ্গীর। পরে রাত সাড়ে ১২টায় স্থানীয় লোকজন রিজিয়াকে মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, খরব পেয়ে পুলিশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে উপস্থিত হয়ে লাশের সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করে। তার শরীরে দৃশ্যমান কোনো আঘাত/জখম পরিলক্ষিত হয়নি। আশপাশের লোকজনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে এর সত্যতা পাওয়া যায়। আহত হওয়া আলমগীর বর্তমানে মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন। এ ঘটনায় জাহাঙ্গীরকে পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন বলে জানান হেলাল উদ্দিন ফারুকী।

সর্বশেষ

পাঠকপ্রিয়