Cvoice24.com

মিরসরাইয়ে রাস্তায় মাটি ফেলা নিয়ে দুই গ্রামবাসীর সংঘর্ষে এক ব্যক্তির মৃত্যু

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৭:১১, ১৮ ডিসেম্বর ২০২১
মিরসরাইয়ে রাস্তায় মাটি ফেলা নিয়ে দুই গ্রামবাসীর সংঘর্ষে এক ব্যক্তির মৃত্যু

প্রতীকি ছবি

চট্টগ্রামের মিরসরাইয়ে রাস্তায় মাটি ফেলাকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর  সংঘর্ষে আবুল কাশেম নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

শনিবার (১৮ ডিসেম্বর) সকাল ৮টায় মিরসরাই হাইতকান্দি ইউনিয়নে এ ঘটনা ঘটে। ঘটনার পরপর শেখ আহমেদ ভূঁইয়া নামে এক অবসর প্রাপ্ত শিক্ষককে আটক করেছে পুলিশ। 

পুলিশ জানিয়েছে, কাঁচা রাস্তায় মাটি ফেলাকে কেন্দ্র করে গ্রামের দুই পক্ষে সংঘর্ষ হয়। বিবাদমান দুটি পক্ষ হচ্ছে হাইতকান্দি ইউনিয়নের আবুল কাশেম এবং অবসর প্রাপ্ত শিক্ষক শেখ আহমেদ ভূঁইয়ার অনুসারি। ওই ইউনিয়নের রাস্তার পশ্চিম পাশের জায়গার মালিক মাস্টার শেখ আহমেদ এবং পূর্ব পাশের জায়গার মালিক আবুল কাশেম। রাস্তায় মাটি কাটা নিয়ে দুই পক্ষের মধ্যে প্রথমে বাতবিতণ্ডা হয়। পরে উভয়পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। সকাল ৯টার দিকে আবুল কাশেম অসুস্থতা বোধ করেন এবং বাড়িতে গেলে তার মৃত্যু হয়। 

বিষয়টি নিশ্চিত করে মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মজিবুর রহমান সিভয়েসকে বলেন, রাস্তায় মাটি কাটা নিয়ে আবুল কাশেম নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এ ঘটনায় আমরা মাস্টার শেখ আহমেদ ভূঁইয়াকে আটক করেছি। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়