Cvoice24.com

উল্টে গেল মালবাহী ভটভটি, চাপা পড়ে চালক-হেল্পারের মৃত্যু

মিরসরাই প্রতিনিধি

প্রকাশিত: ১৭:৫৫, ২৯ ডিসেম্বর ২০২১
উল্টে গেল মালবাহী ভটভটি, চাপা পড়ে চালক-হেল্পারের মৃত্যু

সড়ক দুর্ঘটনা। -প্রতীকী ছবি

চট্টগ্রামের মিরসরাই উপজেলার মঘাদিয়া ইউনিয়নে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা দেয়ালের সঙ্গে ধাক্কা লেগে উল্টে যায় একটি মালবাহী ভটভটি। এতে ওই গাড়ির চালক ও হেল্পারের মৃত্যু হয়।

বুধবার (২৯ ডিসেম্বর) সকালে ১০টার দিকে আবুতোরাব বাজারের মাস্টারপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন— মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার রাকেশ শব্দকরের ছেলে শুক্কুর শব্দকর (৩৩) এবং মঘাদিয়া ইউনিয়নের সরকারটোলা এলাকার সুলতান মিস্ত্রী বাড়ির মো. মাহফুজ মিয়ার ছেলে মো. মোশাররফ হেসেন বাবলু (৩০)।

স্থানীয় বাসিন্দা জাহেদ হোসেন জানান, বুধবার সকাল ১০টায় আবুতোরাব বাজার থেকে একটি ভটভটিতে সিমেন্ট বোঝাই করে দুজন যাচ্ছিলেন। এদের মধ্যে শুক্কুর শব্দকর ওই ভটভটির ড্রাইভিং করছিলেন। ভটভটিটি আবুতোরাব বাজার পার হয়ে মাষ্টারপাড়া এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা একটি দেয়ালের সঙ্গে স্ব-জোরে ধাক্কা লেগে গাড়ি উল্টে তারা চাপা পড়ে। পরে স্থানীয় লোকজন গাড়ির হেল্পার বাবলুকে উদ্ধার করলেও শুক্কুর শব্দকর ঘটনাস্থলে মারা যান। পরে বাবলুকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মিরসরাই থানার এসআই আমির হোসেন জানান, সকালে মঘাদিয়া ইউনিয়নে সড়ক দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। সিমেন্টবোঝাই একটি ভটভটি উল্টে নিচে চাপা পড়ে চালক শুক্কুর শব্দকর ঘটনাস্থলেই মারা যান। শুক্কুর শব্দকরের পরিবার এবং স্থানীয় জনপ্রতিনিধির অনুরোধে বিনা ময়নাতদন্তে লাশ সৎকারের জন্য দেয়া হয়। এছাড়া ওই গাড়ির হেল্পার মো. মোশাররফ হেসেন বাবলুর লাশ এখনও মেডিকেল থেকে এসে পৌঁছেনি। লাশ এলে আইনি প্রক্রিয়ায় পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়