Cvoice24.com

মিরসরাই প্রেস ক্লাবের দায়িত্বে আবারও আলম-মিঠু

মিরসরাই প্রতিনিধি

প্রকাশিত: ২১:৪৩, ৩১ ডিসেম্বর ২০২১
মিরসরাই প্রেস ক্লাবের দায়িত্বে আবারও আলম-মিঠু

মিরসরাই প্রেস ক্লাবের দায়িত্বে আবারও আলম-মিঠু।

চট্টগ্রামের মিরসরাই প্রেসক্লাব কমিটির দায়িত্বে আবারও স্বপদে বহাল রইলেন সভাপতি মো. নুরুল আলম ও সাধারণ সম্পাদক এনায়েত হোসেন মিঠু।

শুক্রবার (৩১ ডিসেম্বর) সকাল ১০টায় উপজেলা সম্মেলন কক্ষে মিরসরাই প্রেস ক্লাবের দ্বি-বার্ষিক সাধারণ সভা ও বিকেলে সম্মাননা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সভায় সর্বসম্মতিক্রমে ২০২২-২৩ বছরের জন্য কমিটির দায়িত্বে সভাপতি ও সাধারণ সম্পাদককে নির্বাচিত করা হয়।

ঢাকার বাসভবন থেকে প্রেস ক্লাবের অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হন অনুষ্ঠানের প্রধান অতিথি সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি। এসময় তিনি বলেন, ‘পাহাড়-নদী, সমতল আর সমুদ্র ঘিরে মিরসরাই প্রাকৃতিকভাবে একটি উন্নত জনপদ। বর্তমানে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার উদ্যোগে এখানে বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্প নগর প্রতিষ্ঠার কারণে মিরসরাই এখন বিশ্ব পরিমন্ডলে পরিচিত।’

তিনি আরও বলেন, ‘একটি উপজেলাকে এগিয়ে নিতে স্থানীয় জনপ্রতিনিধি, প্রশাসন ও গণমাধ্যমকর্মীরা সম্মিলিতভাবে কাজ করতে হয়। আমার উপজেলায় এ পরিবেশ ছিলো বলে আমি বহুমুখী উন্নয়নে ভূমিকা রাখতে সক্ষম হয়েছি।’ সবশেষে আওয়ামী লীগের প্রবীণ এ নেতা মিরসরাই প্রেস ক্লাবের নতুন নির্বাচিত নেতৃবৃন্দকে আগামী দিনে এক ও ঐক্যবদ্ধ হয়ে কাজ করার অনুরোধ জানান।

মিরসরাই প্রেস ক্লাবের আহ্বায়ক সালেক নাছির উদ্দিনের সভাপতিত্বে ও নবনির্বাচিত সাধারণ সম্পাদক এনায়েত হোসেন মিঠুর উপস্থাপনায় আলোচনা সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য মাহবুব রহমান রুহেল, বিশেষ অতিথি হিসেবে ভার্চুয়ালি বক্তব্য রাখেন ক্লিপটন গ্রুপের সিইও এমডিএম মহিউদ্দিন চৌধুরী। 

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী, উপজেলা বিএনপির আহ্বায়ক নুরুল আমিন, যুগ্ম আহ্বায়ক শাহীদুল ইসলাম চৌধুরী, চট্টগ্রাম প্রেস ক্লাবের কার্যনির্বাহী সদস্য দেব দুলাল ভৌমিক, করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন, মিরসরাই সদর ইউনিয়নের সদ্য বিদায়ী চেয়ারম্যান এমরান উদ্দিন, মিরসরাই থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমান, কাস্টমস ও ভ্যাট বিভাগের প্রাক্তন বিভাগীয় কর্মকর্তা কামরুল ইসলাম চৌধুরী, শান্তিনীড় সভাপতি ইঞ্জিনিয়ার আশরাফ উদ্দিন সোহেল, সীতাকুণ্ড প্রেস ক্লাবের সভাপতি সৌমিত্র চক্রবর্তী। 

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন কথা সাহিত্যিক ও বীর মুক্তিযোদ্ধা কাইয়ুম নিজামী, মিরসরাই পৌরসভার মেয়র মো. গিয়াস উদ্দিন, দুর্গাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এসএম আবু সুফিয়ান বিপ্লব, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের নির্বাহী সদস্য আজহার মাহমুদ, করেরহাট ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ সেলিম, উপজেলা আওয়ামী লীগের সদস্য এসএম আবু সুফিয়ান, শেষ বিদায়ের বন্ধু সংগঠনের সমন্বয়ক নিজাম উদ্দিন, লায়ন্স ক্লাব অব চট্টগ্রাম মিরসরাই’র পরিচালক এজেডএম সাইফুল ইসলাম টুটুল, সীতাকুন্ড প্রেস ক্লাবের সাবেক সভাপতি সেকান্দার হোসাইন।

সর্বশেষ

পাঠকপ্রিয়