Cvoice24.com

মহাসড়কে যাত্রী বেশে ডাকাতি করত তারা

মিরসরাই প্রতিনিধি

প্রকাশিত: ১৯:৪৩, ২০ জানুয়ারি ২০২২
মহাসড়কে যাত্রী বেশে ডাকাতি করত তারা

আন্তঃজেলা ডাকাত দলের চিহ্নিত ৯ সদস্যকে গ্রেপ্তার করেছে মিরসরাই থানা পুলিশ।

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চলাচলরত বিভিন্ন গাড়িতে যাত্রী সেজে সর্বস্ব ছিনিয়ে নেওয়া আন্তঃজেলা ডাকাত দলের চিহ্নিত ৯ সদস্যকে গ্রেপ্তার করেছে মিরসরাই থানা পুলিশ। এরা যাত্রীদের কাছ থেকে টাকা-মোবাইল ফোনসহ সঙ্গে থাকা যাবতীয় মালামাল নিয়ে নিতো।

বুধবার (১৯ জানুয়ারি) ও বৃহস্পতিবার (২০ জানুয়ারি) চট্টগ্রামের সীতাকুণ্ড, ব্রাহ্মণবাড়িয়া ও মিরসরাইয়ের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে জব্দ করা হয় সঙ্গে থাকা নগদ টাকা, মোবাইল, প্রাইভেটকার ও ডাকাতির কাজে ব্যবহৃত অস্ত্র।

গ্রেপ্তার ৯ জন হলেন— সীতাকুণ্ড উপজেলার মধ্যম সলিমপুর এলাকার সেকান্দার মিয়ার ছেলে মিজানুর রহমান প্রকাশ সাদ্দাম (২৩) ও একই উপজেলার দক্ষিণ ছলিমপুর এলাকার ফরিদুল আলমের ছেলে মো. শহিদ (২৩), মিরসরাই উপজেলার পূর্ব হাইতকান্দি কুরুয়া এলাকার রবিউল হোসেনের ছেলে আরাফাত হোসেন রনি (২৩), চট্টগ্রাম ফ্রি-পোর্ট এলাকার মো. ওসমানের ছেলে তুষার (২২), চট্টগ্রাম কালুশাহ এলাকার মৃত বজলুল হকের ছেলে মো. বক্কর (২৬), ব্রাহ্মণবাড়িয়া কসবা এলাকার জসিম উদ্দিনের ছেলে মো. মহসিন (২৩),  ভাটিয়ারীর হাতেম পাড়া এলাকার মো. রফিকের ছেলে রবিউল হোসেন (২৪), কুমিল্লার নাঙ্গলকোর্ট এলাকার মো. ইউসুফের ছেলে রাকিব হোসেন (২০) এবং লক্ষীপুরের চন্দগঞ্জ এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে মাসুদুর রহমান (২৩)।

মিরসরাই থানার ওসি মজিবুর রহমান বলেন, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ডাকাতি, চুরি ও সংঘবদ্ধ আন্তঃজেলা ডাকাত দলের চিহ্নিত ৯ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের আজ (বৃহস্পতিবার) আদালতে প্রেরণ করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা বিভিন্ন সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের যাত্রী বেশে ছিনতাই এবং মহাসড়কে রড মেরে গাড়ি ডাকাতি করতো বলে জানান তিনি।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়