Cvoice24.com

মিরসরাইয়ে ট্রাকচাপায় রিকশাচালকসহ নিহত ২

মিরসরাই প্রতিনিধি

প্রকাশিত: ১৬:৪১, ১৪ জুন ২০২২
মিরসরাইয়ে ট্রাকচাপায় রিকশাচালকসহ নিহত ২

চট্টগ্রামের মিরসরাইয়ে বারইয়ারহাট-খাগড়াছড়ি সড়কে ব্যাটারিচালিত রিকশাকে একটি পাথর বোঝাই ট্রাক চাপা দিলে ঘটনাস্থলেই রিকশাচালকসহ দুইজন নিহত হন। এতে গুরুতর আহত হয়েছেন আরো দুইজন। 

মঙ্গলবার (১৪ জুন) দুপুর ১টা নাগাদ উপজেলার করেরহাট ইউনিয়নের ঘেঁড়ামারা এলাকায় মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে।

নিহত মো. রুবেল (৩০) স্থানীয় করেরহাট ইউনিয়নের ঘেঁড়ামারা গ্রামের আনোয়ার হোসেনের ছেলে। অন্যজন একই ইউনিয়নের পূর্ব অলিনগর গ্রামের মো. ইউসুফ। তিনি ব্যাটারিচালিত রিকশার চালক। আহতরা হলেন, খোরশেদ আলম ও নাজমুল হোসেন। আহতদের মধ্যে প্রথমে দুইজনকে স্থানীয় বারইয়ারহাট পৌর এলাকার একটি বেসরকারি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

হাসপাতালটির কর্তব্যরত চিকিৎসক ডা. নাহিদুল আলম জানান, আহতদের মধ্যে খোরশেদ ও নাজমুলকে আমরা প্রাথমিক চিকিৎসা দেয়ার পর চমেক হাসপাতালে স্থানান্তর করেছি। এদের মধ্যে নাজমুলের অবস্থা আশঙ্কাজনক।

মিরসরাইয়ের জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) সুফল চন্দ্র সিংহ জানান, একটি পাথর বোঝাই ট্রাকের চাপায় ব্যাটারিচালিত রিকশার চালক মো. ইউসুফ ও যাত্রী মো. রুবেল ঘটনাস্থলেই মারা যান। বাকি আহত দুই যাত্রীকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনাকবলিত রিকশা ও ঘাতক ট্রাকটি পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। ট্রাকের চালক ঘটনার পরপর পালিয়ে গেছে।

সর্বশেষ

পাঠকপ্রিয়