Cvoice24.com

গেটম্যান ঘুমিয়ে থাকার অভিযোগ/
মিরসরাইয়ে ট্রেন-ট্রাক সংঘর্ষে নিহত ১

মিরসরাই প্রতিনিধি

প্রকাশিত: ১১:৩৮, ২২ জুন ২০২২
মিরসরাইয়ে ট্রেন-ট্রাক সংঘর্ষে নিহত ১

দুর্ঘটনাকবলিত ট্রাক

চট্টগ্রামের মিরসরাইয়ের বারইয়ারহাট রেলক্রসিংয়ে চলন্ত তূর্ণা নিশিতা ট্রেনের সঙ্গে ড্রাম ট্রাকের সংঘর্ষে ট্রাকের হেলপার (সহকারি) নিহত হয়েছে। 

মঙ্গলবার (২১ জুন) দিবাগত রাত ২ টার সময় এ দুর্ঘটনা ঘটে। এতে আহত হয়েছেন ট্রাকের চালক শাহ আলম (৪০)।

নিহত ট্রাকের হেলপারের নাম মো. মোরছালিন (১৯)। তিনি লক্ষ্মীপুর জেলা সদরের আন্দারমানিক এলাকার শামসুল আলমের পুত্র। আহত ট্রাকচালক লক্ষ্মীপুর পৌরসভার ২ নং ওয়ার্ড বাঞ্চনগর গ্রামের সুজা মিয়ার পুত্র। তাকে চিকিৎসার জন্য ঢাকা নেওয়া হয়েছে। 

রেলওয়ে পুলিশের ( জিআরপি) সীতাকুণ্ড ফাঁড়ির ইনচার্জ মো. খোরশেদ আলম জানান, বুধবার রাত ২ টার দিকে করেরহাট থেকে বালু বোঝায় একটি ড্রাম ট্রাক বারইয়ারহাট রেলক্রসিং পার হওয়ার সময় চট্টগ্রাম থেকে ঢাকাগামী মহানগর তূর্ণা নিশিতা ট্রেনের সাথে সংঘর্ষ হয়। এসময় ট্রাকের চালক ও হেলপার গুরুত্বর আহত হয়। স্থানীয়রা চালক ও হেলপারকে উদ্ধার করে মস্তাননগরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৩টার দিকে হেলপার মোরছালিন মারা যায়। শারীরিক অবস্থা অবনতি হওয়ায় চালক শাহ আলমকে ঢাকায় প্রেরণ করা হয়েছে। 

তিনি আরও বলেন, আমি ঘটনাস্থলে যাওয়ার পর স্থানীয়রা অভিযোগ করেন ট্রেন চলাচলের সময় গেটবার না পেলে গেটম্যান আনোয়ার হোসেন ঘুমিয়ে ছিলেন। ফলে এ দুর্ঘটনা ঘটে।

চিনকীআস্তানা রেল স্টেশন মাস্টার মো. সিরাজুল হক বলেন, রাতে বারইয়ারহাট রেলক্রসিংয়ে মহানগর তূর্ণা- নিশিতা ট্রেনের ধাক্কায় ড্রাম ট্রাকের ১ জন নিহত ও ১ জন আহত হয়েছে। শুনেছি এসময় গেটম্যান ঘুমিয়ে ছিলো। দুর্ঘটনার জন্য গেটম্যান দায়ী কিনা খতিয়ে দেখা হচ্ছে।

সর্বশেষ

পাঠকপ্রিয়