Cvoice24.com

মিরসরাইয়ে জমির বিরোধে ‘মুক্তিযোদ্ধা’কে পিটিয়ে হত্যার অভিযোগ

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ১৬:১২, ৮ আগস্ট ২০২২
মিরসরাইয়ে জমির বিরোধে ‘মুক্তিযোদ্ধা’কে পিটিয়ে হত্যার অভিযোগ

মৃত সুভাষ চৌধুরী

চট্টগ্রামের মিরসরাইয়ে রাতের আধাঁরে সুভাষ চৌধুরী (৬৫) নামে এক ‘মুক্তিযোদ্ধা’কে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। জমি নিয়ে বিরোধের জেরে এই ঘটনা ঘটে। রাতে এই ঘটনার পর সোমবার ভোরে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রোববার (৭ আগস্ট) দিবাগত রাতে উপজেলার মিঠানালা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের রাজাপুর গ্রামের মহাজন বাড়িতে এ ঘটনা ঘটে।

মৃত সুভাষ চৌধুরীর ছেলে ফিলিপ চৌধুরী অভিযোগ করে বলেন,  দিনের বেলা জমি নিয়ে বিরোধের জেরে প্রতিবেশীর সঙ্গে কথা কাটাকাটি হয়। পরে তারা রাতে বাবা দোকান থেকে বাড়ি ফেরার পথে শারীরিকভাবে নির্যাতন করে। বাড়িতে না ফেরায় সকালে পরিবারের পক্ষ থেকে খোঁজাখুঁজি শুরু করলে বাড়ির পাশের ঝোপঝাড় থেকে গুরুতর আহত অবস্থায় বাবাকে উদ্ধার করা হয়। পরে রাতে স্থানীয় হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, জমি নিয়ে বিরোধের জেরে আমার বাবাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। শরীরে আঘাতে চিহ্ন রয়েছে। একজন বীর মুক্তিযোদ্ধাকে এভাবে হত্যার বিচার চাই।

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে দায়িত্বরত চট্টগ্রাম জেলা পুলিশের সহকারী উপ-পরিদর্শক আলাউদ্দিন তালুকদার বলেন, সুভাষ চৌধুরী নামে গুরুতর আহত অবস্থায় এক বৃদ্ধকে হাসপাতালে নিয়ে আসা হয়। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রয়েছে। পরিবারের ভাষ্যমতে, তিনি প্রতিবেশীদের দ্বারা মারধরের শিকার হয়েছেন।

সর্বশেষ

পাঠকপ্রিয়