Cvoice24.com

মিরসরাইয়ে নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডে উল্টে গেল সৌদিয়া বাস, আহত ২০ যাত্রী 

মিরসরাই প্রতিনিধি

প্রকাশিত: ১৩:৪০, ২৩ সেপ্টেম্বর ২০২২
মিরসরাইয়ে নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডে উল্টে গেল সৌদিয়া বাস, আহত ২০ যাত্রী 

মিরসরাইয়ে সৌদিয়া পরিবহনের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডে উল্টে যায়

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাইয়ে সৌদিয়া পরিবহনের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডে উল্টে গেলে ২০ যাত্রী আহত হন। খবর পেয়ে স্থানীয় এলাকাবাসী ও ফায়ার সার্ভিস স্টেশনের কর্মীরা আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করেন।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে উপজেলার ফেনাপুনি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তবে এ ঘটনায় আহতদের মধ্যে দুই জনের নাম জানা গেলেও বাকিদের পরিচয় পাওয়া যায়নি। 

জানা গেছে, বৃহস্পতিবার রাত সাড়ে ৩টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাইয়ের বাদামতলী এলাকার ফেনাপুনি ব্রিজের দক্ষিণে ররিশাল-চট্টগ্রাম রুটের সৌদিয়া পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডে উল্টে যায়। এসময় বাসযাত্রীদের আর্তচিৎকারে স্থানীয়রা উদ্ধারে এগিয়ে আসেন। পবরর্তীতে খবর পেয়ে মিরসরাই ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স স্টেশন কর্মীরা ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে মিরসরাই সদরের বিভিন্ন হাসপাতালে পাঠায়।

মিরসরাই ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স স্টেশন এর কর্মকর্তা ইমাম হোসেন পাটোয়ারি বলেন, বাস দুর্ঘটনার খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে ছুটে এসে এলাকাবাসীর সহযোগিতায় আহতদের উদ্ধার করেছি। 

জোরারগঞ্জ হাইওয়ে থানার ইনচার্জ মোহাম্মদ আলমগীর বলেন, মহাসড়কের ফেনাপুনি এলাকায় বরিশাল থেকে চট্টগ্রামগামী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে বেশ কিছু যাত্রী আহত হয়। দুর্ঘটনাকবলিত বাসটি জব্ধ করে থানায় নিয়ে আসা হয়েছে।
 

সর্বশেষ

পাঠকপ্রিয়