Cvoice24.com

মিরসরাইয়ে পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে হামলার শিকার ছাত্রদল কর্মী

মিরসরাই প্রতিনিধি

প্রকাশিত: ২১:৪৫, ২৪ সেপ্টেম্বর ২০২২
মিরসরাইয়ে পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে হামলার শিকার ছাত্রদল কর্মী

চট্টগ্রামের মিরসরাইয়ে পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে আমজাদ হোসেন নামে এক এসএসসি পরীক্ষার্থীর উপর হামলা করেছে দূর্বৃত্তরা।

শনিবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার ধুম ইউনিয়নের মহাজনহাট এলাকায় এ হামলার ঘটনা ঘটেছে। 

আমজাদ হোসেন ধুম ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড নাহেরপুর গ্রামের মোহাম্মদ মোস্তফার ছেলে। সে ছাত্রদলের রাজনীতির সাথে জড়িত রয়েছে বলে জানা গেছে।

ধুম ইউনিয়ন ছাত্রদলের যুগ্ম আহবায়ক জাহিদ চৌধুরী বলেন, ছাত্রদলকর্মী আমজাদ নাহেরপুর উচ্চ বিদ্যালয় থেকে এবারের এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছে। তার পরীক্ষার হল মহাজনহাট এফ রহমান স্কুল এন্ড কলেজ থেকে পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে শনিবার দুপুরে দূর্বৃত্তরা তাকে লাঠি ও রড দিয়ে বেদম মারধর করে। পরে আশপাশের লোকজন ছুটে এসে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে নিয়ে ভর্তি করানো হয়েছে।

এদিকে হামলার ঘটনা তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন উপজেলা বিএনপির সদস্য সচিব গাজী নিজাম উদ্দিন, ধুম ইউনিয়ন বিএনপির সদস্য সচিব মেজবাউল হক মানিক, যুগ্ম আহবায়ক মোজাম্মেল হোসেন ও যুবদল নেতা আজাদ হোসেন সুজন।

এ বিষয়ে জোরারগঞ্জ থানার ডিউটি অফিসার (দায়িত্বরত কর্মকর্তা) এএসআই সরোয়ার হোসেন বলেন, ধুম ইউনিয়নে হামলায় ঘটনা আমাদের জানা নেই। অভিযোগ দিলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ

পাঠকপ্রিয়