Cvoice24.com

মিরসরাইয়ে চালককে মারধর, দুই শ্রমিকসহ মাছ বোঝাই গাড়ি ছিনতাই

মিরসরাই প্রতিনিধি

প্রকাশিত: ২১:১৮, ১ অক্টোবর ২০২২
মিরসরাইয়ে চালককে মারধর, দুই শ্রমিকসহ মাছ বোঝাই গাড়ি ছিনতাই

চট্টগ্রামের মিরসরাইয়ের মুহুরী প্রজেক্ট মৎস্য প্রকল্প থেকে বিক্রির জন্য নেওয়ার পথে চালককে মারধর করে দুই শ্রমিক মুসলিম উদ্দিন ও মো. হাসানকে জোরপূর্বক তুলে নিয়ে গেছে ছিনতাইকারীরা। এসময় মো. শরিফ হোসেন (৩০) নামে এক যুবক আহত হয়েছে। 

শনিবার ( ১ অক্টোবর) ভোর ৪টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিটিগেট এলাকায় এ ঘটনা ঘটেছে। আহত মো. শরিফ হোসেন মিরসরাই উপজেলার করেরহাট ইউনিয়নের তাজুল ইসলামের ছেলে। 

শনিবার সন্ধ্যা ৭টা পর্যন্ত তাদের খোঁজ মেলেনি এবং মাছ-গাড়ি উদ্ধার করা যায়নি। এ ঘটনায় সীতাকুণ্ড থানায় একটি অভিযোগ দেওয়া হয়েছে।

মৎস্য চাষী মো. কামরুল হোসেন বলেন, প্রতিদিনের মতো শনিবার দিনগত রাতেও আমার প্রকল্প থেকে প্রায় আড়াই টন মিশালী মাছ বোঝায় করে বড় প্রবেশমুখে সিটিগেট এলাকায় কিছু ছিনতাইকারী গাড়ির গতিরোধ করে চালককে মারধর করে গাড়ি থেকে নিচে ফেলে দেয়। গাড়িতে মাছ বিক্রির জন্য থাকা দুই শ্রমিক মুসলিম উদ্দিন ও মো. হাসানকে জোরপূর্বক তুলে ঢাকার দিকে গাড়িটি নিয়ে গেছে। ছিনতাই হওয়া মাছের পাইকারী মূল্য প্রায় ১০ লাখ টাকা। এ ঘটনায় সীতাকুণ্ড থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

এই বিষয়ে সীতাকুণ্ড থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ বলেন, সিটিগেট এলাকায় পিকআপ একটি প্রাইভেটকারকে ধাক্কা দেয়। এরপর প্রাইভেটকারে থাকা লোকজন মাছ বোঝাই পিকআপটি ঢাকার কেরানিগঞ্জ নিয়ে গেছে। মাছ ও পিকআপ মালিক থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


 

Nagad

সর্বশেষ

পাঠকপ্রিয়