Cvoice24.com

মিরসরাই প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি নিজাম উদ্দিন আর নেই

মিরসরাই প্রতিনিধি

প্রকাশিত: ২১:৪৬, ১১ জানুয়ারি ২০২৩
মিরসরাই প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি নিজাম উদ্দিন আর নেই

চট্টগ্রামের মিরসরাই প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি, মাসিক মীরসরাই ও সাপ্তাহিক বন্দরনগরীর সম্পাদক ও প্রকাশক মুহাম্মদ নিজাম উদ্দিন (৬৫) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বুধবার (১১ জানুয়ারি) সন্ধ্যা ৬টায় ভারতের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা গেছেন। নিজাম উদ্দিন লিভার ক্যান্সারে আক্রান্ত হয়ে সেখানে চিকিৎসাধীন ছিলেন। 

মুহাম্মদ নিজাম উদ্দিন মিরসরাই পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড নাজিরপাড়া গ্রামের মরহুম মোজাফ্ফর আহম্মদের বড় ছেলে। তাঁর মৃত্যুতে মিরসরাইয়ে শোকের ছায়া নেমে এসেছে।

মিরসরাই প্রেসক্লাবের সভাপতি মো. নুরুল আলম বলেন, নিজাম ভাই এভাবে আল্লাহর ডাকে সাড়া দিয়ে এতো তাড়াতাড়ি না ফেরার দেশে চলে যাবেন ভাবতে পারছি না। মিরসরাইয়ের সাংবাদিকরা একজন অভিবাবক হারিয়েছে। তিনি আমাদের ছায়া দিয়ে আগলে রেখেছিলেন। উনার শূন্যতা পূরণ হওয়ার মতো না। 

ভারতে বিভিন্ন প্রক্রিয়া শেষে শুক্রবার (১৩ জানুয়ারি) নিজাম উদ্দিনের মরদেহ দেশে নিয়ে আসা হবে বলে জানিয়েছেন পরিবারের সদস্যরা। মুহাম্মদ নিজাম উদ্দিন মৃত্যুকালে মা, স্ত্রী এবং এক ছেলে-মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।

সর্বশেষ

পাঠকপ্রিয়