Cvoice24.com

মিরসরাইয়ে প্রয়াত আওয়ামী লীগ নেতাদের কবর জিয়ারতে যুবলীগ নেতা এলিট

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৩:৪৭, ১৮ মার্চ ২০২৩
মিরসরাইয়ে প্রয়াত আওয়ামী লীগ নেতাদের কবর জিয়ারতে যুবলীগ নেতা এলিট

এলাকাবাসী, আওয়ামী যুবলীগ ও ছাত্রলীগের স্থানীয় নেতাকর্মীদের নিয়ে কবর জিয়ারত করছেন নিয়াজ মোর্শেদ এলিট

এলাকাবাসী, আওয়ামী যুবলীগ, উপজেলা ছাত্রলীগ ও উত্তর জেলার নেতাকর্মীদের সঙ্গে নিয়ে ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে নিজ এলাকা চট্টগ্রাম-১ মিরসরাইয়ে সারাদিন কর্মব্যস্ততায় কাটিয়েছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য নিয়াজ মোর্শেদ এলিট।  

শুক্রবার (১৭ মার্চ) মিরসরাইয়ের ১৬ ইউনিয়ন ও দুই পৌরসভা এলাকায় দীর্ঘদিন যাবত প্রয়াত ত্যাগী আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীদের কবর জিয়ারত এবং তাদের পরিবারের খোঁজখবর নিতে কর্মব্যস্ত দিন অতিবাহিত করেন তিনি। সেইসঙ্গে সাধারণ মানুষের ঘরে ঘরে বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ড পৌঁছে দিচ্ছেন এই নেতা। 

এ প্রসঙ্গে নিয়াজ মোর্শেদ এলিট বলেন, আমি গত ১২ বছর ধরে জুনিয়র চেম্বার বাংলাদেশ, কালের কণ্ঠ’র শুভসংঘ এবং মানবাধিকারের ব্যানারে সাধারণ মানুষের জন্য কাজ করে যাচ্ছি। বর্তমানে আমি বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য হয়ে সাধারণ মানুষের জন্য কাজ করছি। আমরা প্রতি বছর মানবিক যুবলীগের ব্যানারে শেখ হাসিনার উপহার হিসেবে শীতে কষ্ট পাওয়া মানুষের জন্য কম্বল ও প্রতিবন্ধীদের জন্য হুইলচেয়ার বিতরণ কার্যক্রম পরিচালনা করে আসছি। 

এছাড়া অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে দাঁড়িয়ে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছি। সড়ক দুর্ঘটনায় নিহত ও আহতদের আর্থিক সহায়তা প্রদান করেছি। এবার আমাদের পরিকল্পনা আছে, প্রথম রমজান থেকে আওয়ামী যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ভাইয়ের নির্দেশনা অনুযায়ী শেখ হাসিনার উপহার খাদ্যসামগ্রী ঘরে ঘরে পৌঁছে দিবো ইনশাআল্লাহ। ইতিমধ্যে অসহায়দের নামের তালিকাও তৈরি করেছি আমরা।

কেন্দ্রীয় যুবলীগ নেতা এলিট আরও বলেন, আমি আমার নিজ নির্বাচনী এলাকায় সাধারণ মানুষের খোঁজখবর নেওয়ার পাশাপাশি অবহেলিত সাবেক বর্তমান আওয়ামী লীগের সকল স্তরের নেতাকর্মীদের পাশে দাঁড়িয়ে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়া, প্রয়াতদের কবর জিয়ারত ও গত ২০০১ সাল পরবর্তী জামাত-বিএনপির হাতে হত্যাকাণ্ডের শিকার নেতাকর্মীদের কবরে শ্রদ্ধা নিবেদনসহ জনগণকে ঐক্যবদ্ধ করে আওয়ামী লীগের বর্তমান উন্নয়ন কর্মকাণ্ড প্রচার করে আসছি। আজ তারই ধারাবাহিকতায় ১৬ নম্বর সাহেরখালি ইউনিয়নের প্রয়াত আওয়ামী লীগ নেতা উপজেলা আওয়ামী লীগের সফল সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট আবুল কাশেম মোক্তার, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক সফল যুগ্ম সম্পাদক নুরুল ইসলাম ভুঁইয়া, সাহেরখালি ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সফল সভাপতি ও চেয়ারম্যান মো.মোস্তফার কবর জিয়ারত করি।

এছাড়াও তিনি সাহের খালি ইউনিয়নের পীর আউলিয়া এবং কামেল ব্যক্তিদের কবর জিয়ারত করেন। এর মধ্যে উল্লেখযোগ্য— অলিয়ে কামেল শাহ সুফি হযরত মাওলানা ইদ্রিস মিয়া (র:)সাহেবের মাজার জিয়ারত,সাহের খালির অন্যতম পীর আউলিয়া বিশিষ্ট ইসলামি শিক্ষাবিদ ও চিন্তাবিদ হযরত মাওলানা আবদুল কাইয়ুম নিজামী সাহেবের কবর জিয়ারত করেন এলিট।

জিয়ারতে যুবলীগ নেতা এলিট মিরসরাইবাসীসহ বিশ্বের সকল মুসলমানদের জন্য দোয়া করেন এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন উপলক্ষ্যে এই মহান নেতার জন্য বিশেষ দোয়া করেন।

এসময় এলাকাবাসী, আওয়ামী যুবলীগ ও ছাত্রলীগের স্থানীয় নেতাকর্মীরা সহ মিরসরাই উপজেলা এবং চট্টগ্রাম উত্তর জেলার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ

পাঠকপ্রিয়