Cvoice24.com

মিরসরাইয়ে বাস চাপায় স্কুলছাত্রী নিহত

মিরসরাই প্রতিনিধি

প্রকাশিত: ১৬:৫৪, ৩১ মে ২০২৩
মিরসরাইয়ে বাস চাপায় স্কুলছাত্রী নিহত

মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় ইসরাত জাহান রিমা (৯) নামে এক স্কুলছাত্রী নিহত হয়েছে। বুধবার (৩১ মে) দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পুরাতন রোড়ে মস্তাননগর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত ইসরাত জাহান রিমা জোরারগঞ্জ ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের দক্ষিন সোনাপাহাড় এলাকার নুর ইসলাম মিয়ার বাড়ির জামাল উদ্দিনের মেয়ে। সে হাজীশ্বরাই সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর শিক্ষার্থী।

হাজ্বীশ্বরাই সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মাইনুল হাসান সোহাগ জানান, প্রতিদিনের মতো আজকেও স্কুল ছুটির পর ইসরাত জাহান রিমা বাড়ি যাচ্ছিলো। রাস্তা পারাপারের সময় মহাজনহাট ফজলুর রহমান স্কুল এন্ড কলেজের শিক্ষার্থী বহনকারী একটি বাস চাপা দেয়। এতে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

তিনি আরও বলেন, গতবছরও একই জায়গায় মাছবাহী একটি পিকআপ ভ্যানের চাপায় আমাদের এক স্কুল শিক্ষার্থী ঘটনাস্থলে মারা যায়।

মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক জয়া ধর বলেন, মেয়েটি হাসপাতালে আসার আগে মারা গেছে। তার মাথায় আঘাত হয়েছে।

জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহিদ হোসেন বলেন, সড়ক দুর্ঘটনায় নিহত শিক্ষার্থী ইসরাত জাহান রিমার লাশ ময়নাতদন্ত ছাড়া হস্তান্তরের জন্য তার বাবা আবেদন করেছেন। আবেদনের প্রেক্ষিতে লাশটি হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ

পাঠকপ্রিয়