Cvoice24.com

মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় চালকসহ নিহত দুই

মিরসরাই প্রতিনিধি

প্রকাশিত: ২০:২১, ১ জুন ২০২৩
মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় চালকসহ নিহত দুই

চট্টগ্রামের মিরসরাইয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ধানবোঝাই একটি মিনি ট্রাক উল্টে ঘটনাস্থলে চালকসহ দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও একজন। 

বৃহস্পতিবার (১ মে) বিকেল ৫টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রামমুখী অংশের সুফিয়ারোড ইউটার্ন এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন—চট্টগ্রামের আকবরশাহ থানার ফিরোজ শাহ কলোনীর গাড়ি চালক জাহিদ হোসেন (২৫) ও ধানের বেপারি মো. সাজেদ মিয়া (২৪)। তবে আহতের পরিচয় পাওয়া যায়নি।

জানা গেছে, বৃহস্পতিবার বিকেলে ধানবোঝাই একটি মিনি ট্রাক (ঢাকা মেট্রো-ন ১৩-০৫০২) নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়ের পাশে একটি গাছের সাথে গিয়ে ধাক্কা লেগে উল্টে যায়। এতে গাড়ির চালক, চালকের সহকারী ও ধান বেপারি আটকা পড়ে। খবর পেয়ে মিরসরাইয় ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের কর্মীরা এসে দুজনের মরদেহ উদ্ধার করে। 

মিরসরাই ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের স্টেশনের ষ্টেশন কর্মকর্তা ইমাম হোসেন পাটোয়ারী বলেন, গাড়ির সামনের অংশ গাছের সাথে আটকে যায়। সামনের অংশ কেটে লাশ গুলো উদ্ধার করা হয়।

জোরারগঞ্জ হাইওয়ে থানা পুলিশের এসআই দেলোয়ার হোসেন বলেন, ধান বোঝাই একটি মিনি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে ঘটনাস্থলে দুইজন নিহত এবং একজন আহত হয়েছে। নিহতের লাশ ও দুর্ঘটনাকবলিত ট্রাকটি উদ্ধার করে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

সর্বশেষ

পাঠকপ্রিয়