Cvoice24.com

মিরসরাইয়ে আবারও অগ্নিকাণ্ড

মিরসরাই প্রতিনিধি

প্রকাশিত: ১৫:৪২, ৪ জুন ২০২৩
মিরসরাইয়ে আবারও অগ্নিকাণ্ড

চট্টগ্রামের মিরসরাইয়ে আবারও আগুনে পুড়েছে ৪ কক্ষ বিশিষ্ট একটি বসতঘর। রবিবার (৪ জুন) সকালে মিরসরাই উপজেলার মিঠানালা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের পশ্চিম মিঠানালা এলাকার জিয়া উদ্দিন ভূঁইয়া বাড়িতে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে মিরসরাই ফায়ার সার্ভিস এবং স্থানীয়রা এসে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আনে। আগুনে ওই বাড়ির মমতাজ বেগমের ৪ কক্ষ বিশিষ্ট বসতঘরটি পুড়ে প্রায় ৫ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। 

মিঠানালা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মোহাম্মদ নাছির উদ্দিন বলেন, মমতাজ বেগমের রান্না ঘরের গ্যাসের চুলা থেকে আগুনের সূত্রপাত ঘটে। এতে মমতাজের আসবাবপত্র ও বিভিন্ন জিনিসপত্র পুড়ে প্রায় ৫ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে জানান তিনি। 

মিরসরাই ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স স্টেশনের স্টেশন কর্মকর্তা ইমাম হোসেন পাটোয়ারী বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসি। যে কারণে আশপাশের ঘরগুলো রক্ষা পেয়েছে। 

তিনি বলেন, সম্ভবত অতিরিক্ত গরমের কারণে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটছে। সবাইকে একটু সচেতন হয়ে চলতে হবে। 

এর আগের দিন শনিবার (৩ জুন) বিকালে উপজেলার মঘাদিয়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের ঠাকুরহাট এলাকার হিন্দু বাড়িতে অগ্নিকাণ্ডে বাবুল দাসের বসতঘর পুড়ে ছাই হয়ে যায়। এর আগে ৩০ মে মিঠানালা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের সুফিয়া মাদরাসা সংলগ্ন ওবায়দুল হক হাজ্বী বাড়ীর জিয়াউর রহমান ও আমির হোসেনের বসতঘর পুড়ে যায়।
 

সর্বশেষ

পাঠকপ্রিয়