Cvoice24.com

মিরসরাইয়ে কোটি টাকার ভারতীয় শাড়ি উদ্ধার

মিরসরাই প্রতিনিধি

প্রকাশিত: ১৬:২১, ৬ জুন ২০২৩
মিরসরাইয়ে কোটি টাকার ভারতীয় শাড়ি উদ্ধার

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাই এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ভারতীয় শাড়িসহ মো. সোহাগ (৩৭) ও রেজাউল করিম (২৬) নামে ২ জনকে আটক করেছে থানা পুলিশ। 

সোমবার (৫ জুন) দিবাগত রাত পৌনে ৩টার দিকে এ অভিযান চালানো হয়। 

পুলিশ জানায়, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাই পৌর বাজারে ফুট ওভার ব্রিজের নিচে চট্টগ্রামমুখী অংশে অভিযান চালিয়ে দু’টি মাইক্রো (চট্ট মেট্রো-চ-১১-৪২৫৪, চট্ট মেট্রো-চ-১১-৫৪২৫) জব্দ করা হয়। এসময় গাড়ি দুটি তল্লাশী করে  ২ হাজার ৩০৫টি শাড়ি উদ্ধার করা হয়। যার বাজার মূল্য প্রায় এক কোটি টাকা।

আটক মো. সোহাগ উপজেলার জোরারগঞ্জ ইউনিয়নের দক্ষিণ সোনাপাহাড় গ্রামের মৃত শরিফ উদ্দিনের ছেলে এবং রেজাউল করিম খৈয়াছড়া ইউনিয়নের উত্তর আমবাড়িয়া গ্রামের মো. নুরুল হকের ছেলে। 

মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) কবির হোসেন বলেন, কতিপয় চোরাকারবারী সীমান্ত এলাকা থেকে ভারতীয় শাড়ি নিয়ে চট্টগ্রামের উদ্দেশ্যে যাচ্ছে এমন গোপন সংবাদে অভিযান চালিয়ে দু’টি মাইক্রো বাস জব্দ করা হয়। পরবর্তীতে গাড়ি দুটি তল্লাশি করে ২ হাজার ৩০৫টি শাড়ি উদ্ধার করা হয়। যার বাজার মূল্য প্রায় ১ কোটি টাকা।

তিনি আরো বলেন, গাড়ি চালক সোহাগ এর আগেও ভারতীয় শাড়ি নিয়ে আমাদের হাতে আটক হয়েছিলো। জেল থেকে বের হয়ে সে পুনরায় চোরাচালানে জড়িয়ে পড়ে। এ ঘটনায় থানায় নিয়মিত মামলা প্রক্রিয়াধীন বলে জানান তিনি।

সর্বশেষ

পাঠকপ্রিয়