Cvoice24.com

কাভার্ডভ্যানের ধাক্কায় প্রবাসীর মৃত্যু

মিরসরাই প্রতিনিধি

প্রকাশিত: ১২:১৭, ৩ সেপ্টেম্বর ২০২৩
কাভার্ডভ্যানের ধাক্কায় প্রবাসীর মৃত্যু

মাওলানা নুর উল্লাহ

নামাজ শেষ করে বাড়ি ফেরা হলো না আমেরিকা প্রবাসী মাওলানা নুর উল্লাহ’র (৩৬)। শনিবার (সেপ্টেম্বর) সন্ধ্যায় চট্টগ্রামের মিরসরাইয়ের বারইয়ারহাট পৌরসভার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কাভার্ডভ্যানের ধাক্কায় গুরুত্বর আহত হন। পরে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় রাত ১০টায় তিনি মারা যান।

নুর উল্লাহ মিরসরাই উপজেলার হিঙ্গুলী ইউনিয়নের কদমতলা গ্রামের বিসমিল্লাহ হাজী বাড়ির বাসিন্দা আমেরিকা প্রবাসী মাওলানা মো. ইউসুফের ছেলে।

নুর উল্লাহ’র মামা ইসহাক মাসদু জানান, শনিবার সন্ধ্যায় বারইয়ারহাট বোর্ড অফিস জামে মসজিদে মাগরিবের নামাজ আদায় করে বাড়িতে যাওয়ার জন্য রাস্তা পার হওয়ার সময় দ্রুতগামী অজ্ঞাত একটি কাভার্ডভ্যান ধাক্কা দিলে তার একটি পা বিচ্ছিন্ন হয়ে যায়। দ্রুত চমেকে নেওয়া হলে রাত ১০টার দিকে সেখানে মারা যান। 

তিনি আরও জানান, নুর উল্লাহ সপরিবার আমেরিকা থাকেন। দুই মাস আগে স্ত্রী ও ৩ মেয়ে নিয়ে দেশের বাড়িতে বেড়াতে আসেন। তার আর আমেরিকা যাওয়া হলো না। মা-বাবা আমেরিকা থেকে এলে জানাযার সময় নির্ধারণ করা হবে।

জোরারগঞ্জ হাইওয়ে থানার ইনচার্জ সোহেল সরকার বলেন, আমি মিটিংয়ের কারণে কুমিল্লায় আছি। দুর্ঘটনায় নিহতের বিষয়ে অবগত নই। খোঁজ খবর নিয়ে দেখছি।

সর্বশেষ

পাঠকপ্রিয়