Cvoice24.com

হেলপারের লাশ ফেলে পালালো ট্রাকচালক

মিরসরাই প্রতিনিধি

প্রকাশিত: ১৪:২৩, ৫ সেপ্টেম্বর ২০২৩
হেলপারের লাশ ফেলে পালালো ট্রাকচালক

সামনের গাড়িকে ধাক্কা দেওয়ার পর ট্রাকের সামনের অংশ দুমড়ে মুচড়ে ভেঙ্গে ঘটনাস্থলেই প্রাণ হারান ট্রাকের হেলপার। হেলপারের লাশ ফেলে রেখে পালালেন দ্রুতগামী ওই ট্রাকের চালক। সোমবার (৪ সেপ্টেম্বর) চট্টগ্রামের মিরসরাইয়ের বিএসআরএম চেয়ারম্যান রাস্তার মুখে এ দুর্ঘটনা ঘটে। 

নিহত হেলপারের নাম মোহাম্মদ মাসুম । বয়স আনুমানিক ৩০। নিহত মাসুমের বাড়ি সুনামগঞ্জ জেলার বিস্বস্তপুর থানার শিলদুয়ার গ্রামে। তার পিতার নাম নুরুল আমিন। 

পুলিশ ও প্রত্যক্ষদশী জানায়, সোমবার রাত আনুমানিক ১২টার দিকে চেয়ারম্যান রাস্তার মুখে দাঁড়িয়ে থাকা একটি কাভার্ডভ্যানকে পেছন দিক থেকে এসে জোরে ধাক্কা দেয় ঢাকামুখী দ্রুতগামী একটি খোলা ট্রাক। এতে ট্রাকটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এ সময় ট্রাক চালকের হেলপার মাসুমকে  উদ্ধার করে মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জোরারগঞ্জ হাইওয়ে থানার ইনচার্জ সোহেল সরকার বলেন, সোমবার রাতে কাভার্ডভ্যান-ট্রাক দুর্ঘটনায় নিহত ট্রাকের হেলপার মাসুমের লাশ পরিবারের অনুরোধে ময়নাতদন্ত ছাড়া তাদের কাছে হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনায় কবলিত গাড়ি দুটি উদ্ধার করে থানা হেফাজতে আনা হয়। এই ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।
 

সর্বশেষ

পাঠকপ্রিয়