Cvoice24.com

মিরসরাই-সীতাকুণ্ডে ফেনসিডিল গাঁজাসহ গ্রেপ্তার ২

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ২২:১৫, ২৪ ফেব্রুয়ারি ২০২১
মিরসরাই-সীতাকুণ্ডে ফেনসিডিল গাঁজাসহ গ্রেপ্তার ২

র‌্যাবের হাতে গ্রেপ্তার দুই মাদক ব্যবসায়ী

মিরসরাই ও সীতাকুণ্ডে পৃথক অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ৫৮৬ বোতল ফেনসিডিল ও সাড়ে ৪ কেজি গাঁজা। জব্দ করা হয়েছে একটি সিএনজি অটোরিকশা।

গ্রেপ্তারকৃতরা হলেন- জোরারগঞ্জ থানার ইসলামপুর এলাকার মৃত মোখলেসুর রহমানের ছেলে মো. আব্দুল মান্নান (৪৫) এবং ফেনী বিরিঞ্চি এলাকার মো. হানিফের ছেলে মো. আলাউদ্দিন রনি (৩২)। 

গ্রেপ্তার দুই মাদক ব্যবসায়ীকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নিতে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

বুধবার (২৪ ফেব্রুয়ারি) রাতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‌্যাবের সহকারী পরিচালক মো. নুরুল আবছার।

ওই সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, মঙ্গলবার রাতে মাদক ব্যবসায়ীদের একটি চক্র সিএনজি অটোরিকশা করে মাদকদ্রব্য নিয়ে কুমিল্লা থেকে চট্টগ্রাম আসছে—এমন খবর পেয়ে মিরসরাইয়ের মিঠাছরা বাজারের মেসার্স ভূঁইয়া অটোসের সামনে অবস্থান নেয় র‌্যাব। বিশেষ চেকপোস্ট স্থাপন করে সেখানে গাড়ি তল্লাশি করা হয়। এসময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা একটি সিএনজি অটোরিকশার গতিবিধি সন্দেহজনক মনে হলে চালককে তা থামানোর সংকেত দেওয়া হয়। কিন্তু সেটি না থেমে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে ধাওয়া দিয়ে মো. আব্দুল মান্নানকে (৪৫) আটক করা হয়।  

তার দেওয়া তথ্যের ভিত্তিতে সিএনজি অটোরিকশায় তল্লাশি চালিয়ে ২টি প্লাস্টিক ব্যাগের ভিতর থেকে ৪৮৭ বোতল ফেনসিডিল এবং ১টি প্লাস্টিক ব্যাগের ভিতর থেকে সাড়ে ৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়। সিএনজি অটোরিকশাটি জব্দ করা হয়।

একইদিনে সীতাকুণ্ড থানার মধ্যম ছলিমপুর জাফরাবাদ এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সংলগ্ন ক্যাফে আরমান হোটেল অ্যান্ড রেস্টুরেন্টের সামনে মাদকদ্রব্য কেনা-বেচার উদ্দেশ্যে অবস্থান করা মো. আলাউদ্দিন রনিকে (৩২) আটক করে র‌্যাব।

রনির দেহ তল্লাশি করে তার হাতে থাকা ট্রাভেল ব্যাগের ভেতর থেকে ৯৯ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।  

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়