Cvoice24.com

চট্টগ্রাম-সিলেট উড়বে বাংলাদেশ বিমান

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৬:৫৫, ৮ মার্চ ২০২১
চট্টগ্রাম-সিলেট উড়বে বাংলাদেশ বিমান

ছবি: সিভয়েস

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীতে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স চট্টগ্রাম থেকে সিলেট রুটে প্রথমবারের মতো নিয়মিত ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নিয়েছে। আগামী ১৭ মার্চ থেকে এই রুটে সপ্তাহে দুই দিন ফ্লাইট পরিচালনা করা হবে বলে জানিয়েছেন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের উপ-মহাব্যবস্থাপক তাহেরা খন্দকার।

সোমবার ( ৮ মার্চ) সকালে তিনি যাত্রী চাহিদা, অভ্যন্তরীণ পর্যটন ও বাণিজ্যিক সম্ভাবনা বিবেচনায় নিয়ে বিমান চট্টগ্রাম-সিলেট-চট্টগ্রাম রুটে ফ্লাইট চালুর উদ্যোগ নেয়ার কথা জানান।

তিনি বলেন, ‘সিলেট ও চট্টগ্রাম বিমান যোগাযোগ চালু করার মাধ্যমে পর্যটনের দ্রুত বিকাশ ও বাণিজ্যিক উন্নয়নের সেতুবন্ধন তৈরি হবে। চট্টগ্রাম-সিলেট-চট্টগ্রাম রুটের টিকেট বিমানের মোবাইল অ্যাপস, ওয়েবসাইট, ট্রাভেল এজেন্ট, ট্যুর অপারেটর, বিমান কল সেন্টার এবং সেলস কাউন্টার থেকে ক্রয় করা যাবে। বিস্তারিত তথ্য জানতে যাত্রীরা www.biman-airlines.com অথবা ফোন ০১৯৯০৯৯৭৯৯৭ (বিমান কল সেন্টার) এ যোগাযোগ করতে পারবেন।

প্রসঙ্গত, এর আগে সবর্শেষ সিলেট-কক্সবাজার রুটে ফ্লাইট চালু করে বিমান, যা বাংলাদেশের অভ্যন্তরীণ ফ্লাইট পরিচালনার ইতিহাসে এই প্রথম। এছাড়াও বিমান বহরে সম্প্রতি তিনটি নতুন ড্যাশ এইট যুক্ত হওয়ায় ঢাকার বাইরে নতুন অভ্যন্তরীণ রুট চালুর পাশাপাশি স্বল্প দূরত্বে নতুন আন্তর্জাতিক গন্তব্যে চালুর ঘোষণা দেয় সংস্থাটি।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়