Cvoice24.com

জরিমানা করেও মানানো যাচ্ছে না লকডাউন, ষষ্ঠ দিনে ১৩ হাজার

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ২০:৪৮, ১৯ এপ্রিল ২০২১
জরিমানা করেও মানানো যাচ্ছে না লকডাউন, ষষ্ঠ দিনে ১৩ হাজার

সরকারের ঘোষণার পর থেকেই কঠোর লকডাউন মানাতে মাঠে রয়েছে জেলা প্রশাসন। প্রতিদিন নগরজুড়ে সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি না মানায় জরিমানা করছেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটরা। তবুও স্বাস্থ্যবিধি কিংবা সরকারি নির্দেশনা কোনটিই সাধারণ মানুষকে মানানো যাচ্ছেনা।

লকডাউনের ষষ্ঠ দিনে নগরজুড়ে অভিযান চালিয়ে বিভিন্ন অপরাধে অর্থদণ্ড করে ১৩ হাজার ১৫০ টাকা আদায় করেছে ভ্রাম্যমাণ আদালত।

অভিযানে পতেঙ্গা, ইপিজেড ও বন্দর এলাকায় দেড় হাজার টাকা অর্থদণ্ড আদায় করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজমা বিনতে আমিন। অন্যদিকে একই এলাকায় সাধারণ মানুষের মধ্যে জনসচেতনতা সৃষ্টিতে মাস্ক বিতরণ করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট এহসান মুরাদ।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আতিকুর রহমান পাহাড়তলী, হালিশহর ও আকবরশাহ এলাকায় ১ হাজার টাকা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নূরজাহান আক্তার সাথী ১১শ টাকা অর্থদণ্ড আদায় করেন। 

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মোজাম্মেল হক চৌধুরী পাঁচলাইশ, বাকলিয়া ও চকবাজার এলাকায় ৫ হাজার টাকা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হুছাইন মুহাম্মদ ৫শ টাকা অর্থদণ্ড আদায় করেন। 

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রাজিব হোসেন কোতোয়ালী, সদরঘাট ও ডবলমুরিং এলাকায় ২শ টাকা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রেজওয়ানা আফরিন ১২শ টাকা অর্থদণ্ড আদায় করেন।  

নির্বাহী ম্যাজিস্ট্রেট ফাহমিদা আফরোজ খুলশী, বায়েজিদ ও চান্দগাঁও এলাকায় ৩টি মামলায় ১৪শ টাকা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট  সোনিয়া হক ৬ টি মামলায়  ১২শ ৫০ টাকা অর্থদণ্ড আদায় করেন।  

এছাড়াও লকডাউন সফল করার লক্ষ্যে সন্ধ্যার পর নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাসুদ রানা ও  আব্দুল্লাহ আল মামুন  নগরের বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করছেন।  

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়