Cvoice24.com

এবার ইটভাটা-রেস্তোরাঁকে এক লাখ টাকা জরিমানা

লোহাগাড়া প্রতিনিধি

প্রকাশিত: ২০:২৮, ২১ এপ্রিল ২০২১
এবার ইটভাটা-রেস্তোরাঁকে এক লাখ টাকা জরিমানা

লোহাগাড়ায় স্বাস্থ্যবিধি অমান্য, অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য পরিবেশন ও ইটভাটায় ফসলি জমির মাটি কাটাসহ বিভিন্ন ব্যক্তি-প্রতিষ্ঠানকে ৪৭ মামলায় ১ লাখ ৩০ হাজার ৮০ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (২১ এপ্রিল) দিনব্যাপী অভিযান পরিচালনা করে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আহসান হাবিব ও সহকারী কমিশনার (ভূমি) মো. খোরশেদ আলম চৌধুরী এসব মামলা ও জারিমানা করেন।

এসময় লোহাগাড়া সদর সৈয়দ মাস্টারের মালিকানাধীন এলবিসি ইটভাটাকে ৫০ হাজার, বটতলী স্টেশনস্থ একটি হোটেলকে ৫০ হাজার টাকা এবং স্বাস্থবিধি অমান্য করায় বিভিন্ন ব্যক্তি-প্রতিষ্ঠানকে ৩০ হাজান ৮০ টাকা জরিমানা আদায় করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আহসান হাবিব জিতু বলেন, ‘করোনা ভাইরাসের প্রাদূর্ভাবে সংক্রমণ প্রতিরোধে স্বাস্থ্যবিধি অমান্য, অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য পরিবেশন ও ইটভাটায় ফসলি জমির মাটি কাটার দায়ে এসব মামলা ও জরিমানা করা হয়েছে।’ করোনা ভাইরাস প্রতিরোধে সবাইকে মরকারি নির্দেশনা মানার তাগিদ দেন এবং চলমান অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

অভিযান পরিচালনাকালে সাথে ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মুহাম্মম মাহবুব আলম শাওন ভূঁইয়া, লোহাগাড়া থানার এসআই ভক্ত দত্ত, বটতলী শহর উন্নয়ন কমিটির সদস্য সচিব মুহাম্মদ মিজানুর রহমান মিজান, উপজেলা ভূমি অফিসের নাজির সমির চৌধুরী ও উপজেলা নির্বাহী অফিসার কার্যালয়ের সিএ সমরিন চক্রবর্তী প্রমুখ।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়