Cvoice24.com
corona-awareness

চন্দনাইশে রুমে ডেকে নিয়ে ছাত্রকে বলাৎকার, মাদ্রাসা শিক্ষক গ্রেপ্তার

চন্দনাইশ প্রতিনিধি 

প্রকাশিত: ১৬:০০, ১৪ জুন ২০২১
চন্দনাইশে রুমে ডেকে নিয়ে ছাত্রকে বলাৎকার, মাদ্রাসা শিক্ষক গ্রেপ্তার

চন্দনাইশে ছাত্রকে বলাৎকারের অভিযোগে মো. জমির উদ্দীন (২৪) নামে এক মাদ্রাসা শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার (১৪ জুন) পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের তালিমুল ইসলামিয়া হেফজখানা মাদ্রাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার জমির উদ্দীন ওই মাদ্রাসার হেফজ বিভাগের প্রধান। তার বাড়ি কক্সবাজারের মহেশখালীর কালামারছড়া ইউনিয়নে। তিনি ওই ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের মৃত মো. হোসেন আলীর ছেলে। 

চন্দনাইশ থানার সেকেন্ড অফিসার হাছান উদ্দিন বিষয়টি সিভয়েসকে নিশ্চিত করেছেন। তিনি জানান, ভিকটিম শিশুর বাবা বাদী হয়ে থানায় একটি মামলা করেছেন। 

মামলায় উল্লেখ করা হয়েছে, অভিযুক্ত শিক্ষক প্রায় সময় ওই ছাত্রকে বলাৎকারের চেষ্টা করত। গতকাল শনিবার (১৩ জুন) রাত সাড়ে ১০টার দিকে তার রুমে ডেকে নিয়ে বলাৎকার করে। আজ রবিবার সকালে শিশুটি বাড়িতে ফিরে মায়ের কাছে ঘটনার কথা জানালে তিনি শিশুটির বাবাকে খবর দেন। বাড়ি ফিরে বাবা ছেলের কাছ থেকে আবারো ঘটনা সম্পর্কে জেনে চাচাত ভাইকে সঙ্গে নিয়ে ঘটনাস্থলে যান। সেখানে মাদ্রাসার প্রতিষ্ঠাতা সিরাজুল ইসলাম ও অন্যান্য শিক্ষকদের বিষয়টি জানিয়ে পুলিশে খবর দেন। পুলিশ ঘটনাস্থল থেকে ওই শিক্ষককে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে। 

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়