Cvoice24.com

রাউজানে ফেনসিডিল-গাঁজাসহ গ্রেপ্তার ৩

রাউজান প্রতিনিধি

প্রকাশিত: ১৪:৩১, ১৮ সেপ্টেম্বর ২০২১
রাউজানে ফেনসিডিল-গাঁজাসহ গ্রেপ্তার ৩

রাউজানে ফেনসিডিল ও গাঁজাসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (১৭ সেপ্টেম্বর) দুপুর দেড়টার দিকে তাদের গ্রেপ্তার পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের চট্টগ্রাম-রাঙ্গামাটি সড়কের শান্তিরদ্বীপ কালারপুল ব্রিজ থেকে তাদের গ্রেপ্তার করা হয়। 

এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ২২০ বোতল ফেনসিডিল ও ৩কেজি ৬শ’ গ্রাম গাঁজা। জব্দ করা হয় মাদক পাচারে ব্যবহৃত একটি ট্রাক।

গ্রেপ্তাররা হলেন—চন্দনাইশের কেশুয়া ইউনিয়নের সৈয়দ বাজারের যুইগ্যার বাড়ির প্রয়াত মোক্তার আহমদের ছেলে মো. জয়নাল আবেদিন  প্রকাশ বাবলু (২০), রাঙ্গুনিয়ার ঠান্ডাছড়ির ভান্ডারী ঘোনা এলাকার প্রয়াত নুরুল আলমের ছেলে মো. শাহ আলম (২৫) ও একই এলাকার টিলাপাড়া খোরশেদ চৌধুরী কলোনীর মো. মাসুদ আলমের ছেলে মো. শাহজাহান (২২)। 

শনিবার (১৮ সেপ্টেম্বর) ১২টার দিকে এ তথ্য জানান রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল হারুন।

তিনি জানান, চট্টগ্রাম থেকে ফেনসিডিল ও গাঁজাগুলো ট্রাকে করে নিয়ে তারা রাঙামাটি যাচ্ছিল। গহিরা শান্তিরদ্বীপ কালারপুল ব্রিজে চেকপোস্টে দায়িত্বরত পুলিশ তল্লাসির সময় একজন জলাশয়ে ঝাপ দেয়। প্রায় ৪৫ মিনিট চেষ্টার পর জলাশয় থেকে তুলে ২২০ বোতল ফেনসিডিল ও ৩কেজি ৬শ’ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করে আদালতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়