Cvoice24.com

রাউজানে বৃদ্ধের রক্তাক্ত মরদেহ উদ্ধার

রাউজান প্রতিনিধি

প্রকাশিত: ১৭:৪১, ২৬ সেপ্টেম্বর ২০২১
রাউজানে বৃদ্ধের রক্তাক্ত মরদেহ উদ্ধার

চট্টগ্রামের রাউজান সদর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডে মো. শফি প্রকাশ বালি (৭০) নামে এক বৃদ্ধের রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার বিকেল ৫টায় ওই এলাকার একতা ব্রীকস নামে একটি ইটভাটা সংলগ্ন এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত বৃদ্ধ শফির বাড়ি রাউজান সদর ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামে। তিনি দীর্ঘ কয়েক বছর আগে রাউজান পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের কাজী পাড়ায় বসতি স্থাপন করে পরিবার নিয়ে বসবাস করতেন। নিহত বালি দুই ছেলে এক মেয়ে সন্তানের জনক বলে জানা গেছে। 

নিহতের ছেলে মো. সেলিম বলেন, প্রতিদিনের মতো সকাল সাড়ে ৯টায় ঘর থেকে বের হয়েছিলেন। দুপুরে বাসায় না ফেরায় সবাই খোঁজাখুঁজি করেন। কোথাও সন্ধান পাওয়া যায়নি। পরে স্থানীয়রা খবর দিলে গিয়ে দেখি আমার বাবার লাশ। 

রাউজান সদর ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য আবদুল নবী বলেন, ‘শুনেছি দুপুরের দিকে তিনি জীবিত অবস্থায় ঘুরাফেরা করছিলেন। পড়ে সেখানে লাশ দেখে স্থানীয়রা আমাকে জানালে আমি ইউপি চেয়ারম্যানের মাধ্যমে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেন।’ 

রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন বলেন, ‘আমরা প্রথমে অজ্ঞাত হিসেবে পায়, পরে পরিচয় পাওয়া গেছে। লাশটি উদ্ধারের জন্য ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে মর্গে প্রেরণ করা হবে।’

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়