Cvoice24.com

রাউজানে রাষ্ট্রীয় মর্যাদায় সমাহিত মুক্তিযোদ্ধা কামাল উদ্দিন

রাউজান প্রতিনিধি

প্রকাশিত: ১৫:০০, ২৭ সেপ্টেম্বর ২০২১
রাউজানে রাষ্ট্রীয় মর্যাদায় সমাহিত মুক্তিযোদ্ধা কামাল উদ্দিন

রাউজানের মাটিতে রাষ্ট্রীয় মর্যাদায় সমাহিত হয়েছেন চট্টগ্রাম উত্তর জেলা কৃষক লীগের সাবেক সভাপতি ও রাউজান উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা কামাল উদ্দিন চৌধুরী। সোমবার বেলা সাড়ে ১১টায় হলদিয়া ইউনিয়নের ফকিরটিলা ঈদগাহ ময়দানে গার্ড অব অনার প্রদান করে উপজেলা প্রশাসন। সেখানে দ্বিতীয় নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।  

এর আগে গত রোববার বিকাল ৪টায় নগরের একটি হাসপাতালে তিনি ইন্তেকাল করেন। রোববার রাতে নগরের মিছকিন শাহ (রহঃ)’র মাজার সংলগ্ন ময়দানে অনুষ্ঠিত প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৩বছর। তিনি স্ত্রী, ২কন্যাসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। 

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাউজানের সংসদ সদস্য এবি এম ফজলে করিম চৌধুরী। নামাজে জানাজায় স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম এহেছানুল হায়দর চৌধুরী বাবুল, ইউএনও জোনায়েদ কবির সোহাগ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আবদুল ওহাব, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আবু জাফর চৌধুরী, হলদিয়া ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম,  মুক্তিযোদ্ধা ইউসূফ খান চৌধুরী, আ’লীগ নেতা এস.এম বাবর রাউজান প্রেসক্লাবের সভাপতি শফিউল আলম, সাবেক সভাপতি এম বেলাল উদ্দিন, প্রদীপ শীল, অর্থ সম্পাদক মো. হাবিবুর রহমান, প্যানেল চেয়ারম্যান শাহজাহান প্রমুখ।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়