Cvoice24.com

বাঁশখালীতে পুলিশের অভিযানে গ্রেপ্তার ৮ 

বাঁশখালী প্রতিনিধি

প্রকাশিত: ১৯:১৯, ২৪ নভেম্বর ২০২১
বাঁশখালীতে পুলিশের অভিযানে গ্রেপ্তার ৮ 

বাঁশখালীতে পুলিশের বিশেষ অভিযানে গ্রেপ্তার ৮ আসামি

বাঁশখালীতে পুলিশের বিশেষ অভিযানে বিভিন্ন মামলায় ৮ আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। উদ্ধার হয়েছে ৯ হাজার ২শ পিস ইয়াবা। মঙ্গলবার (২৩ নভেম্বর) রাতে পুলিশের বিশেষ এ অভিযান চলে।

গ্রেপ্তাররা হলেন,  মো. নুরুল  আবছার (২১), মোঃ আব্দুর রহিম(২১), মনোয়ারা বেগম(২৮), বানু বিবি (৪০), রশিদুল্লাহ(২৮), রহিমা খাতুন, মনোয়ার হোসেন বাবুল ও নাছির।

পুলিশ জানায়, মঙ্গলবার (২৪ নভেম্বর) বাঁশখালীর দক্ষিণ পুঁইছড়ি (আনোয়ারা- বাঁশখালী – পেকুয়া) আঞ্চলিক মহাসড়কে এই বিশেষ অভিযান পরিচালনা করে ৯ হাজার ২শ পিস ইয়াবাসহ কক্সবাজার জেলার টেকনাফ ৭ নম্বর ওয়ার্ড বাহারচড়া মাথা ভাঙ্গা এলাকার মোজাহের মিয়ার ছেলে মো. নুরুল  আবছার (২১), টেকনাফ ৯ নম্বর ওয়ার্ডের হীলা নোয়া পাড়া এলাকার
মো. শফির ছেলে আব্দুর রহিম (২১), টেকনাফ ৮ নম্বর ওয়ার্ডের মেছনী নয়াপাড়া এলাকার মো. সেলিমের স্ত্রী মনোয়ারা বেগম (২৮), টেকনাফ হীলা নয়াপাড়া ৯ নম্বর ওয়ার্ডের আলী আহমদের মেয়ে বানু বিবি (৪০), চকরিয়া কেটখালী ৯ নম্বর ওয়ার্ডের নতুন পাড়া এলাকার ইয়াছিনের ছেলে রশিদুল্লাহ (২৮) ও  টেকনাফ কুলাপাড়া ৬ নম্বর ওয়ার্ডের আব্দু সালামের স্ত্রী রহিমা খাতুনকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে মাদক আইনে থানায় মামলা হয়েছে।

অন্যদিকে একইদিন রাতে নিয়মিত মামলায়  চাম্বল ইউপির পূর্ব চাম্বল এলাকার বীরমুক্তিযোদ্ধা মৃত দেলোয়ার হোসেনর ছেলে মনোয়ার হোসেন বাবুল ও  বাঁশখালী পৌরসভার উত্তর জলদী এলাকার আবদুল মাবুদের ছেলে পরোয়ানাভুক্ত আসামি নাছিরকে গ্রেপ্তার করা হয়।

বাঁশখালী থানার অফিসার ইনচার্জ মো. কামাল উদ্দীন বলেন, মাদক উদ্ধারের ঘটনায় থানায় মামলা করে গ্রেপ্তার আসামিদের আদালতে পাঠানো হয়েছে।

সর্বশেষ

পাঠকপ্রিয়