Cvoice24.com

কক্সবাজার থেকে চট্টগ্রামে আসছিল ৮৫ লাখ টাকার ইয়াবা, র‍্যাবের হাতে ধরা

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ২২:৪৪, ২৮ নভেম্বর ২০২১
কক্সবাজার থেকে চট্টগ্রামে আসছিল ৮৫ লাখ টাকার ইয়াবা, র‍্যাবের হাতে ধরা

আটক আনোয়ার হোসেন (২৯)।

কক্সবাজার থেকে মোটরসাইকেলের ট্যাংকের ভেতরে লুকিয়ে প্লাষ্টিকের বোতলে করে চট্টগ্রাম শহরে আসছিলো ৮৫ লাখ টাকার ইয়াবা। তবে ওই ইয়াবা ব্যবসায়ী তার নিজ গন্তব্যে পৌঁছানোর আগেই ধরা পড়ে র‌্যাবের হাতে। 

রোববার (২৮ নভেম্বর) সকাল ৯টা ৫০ মিনিটের দিকে চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার শিকলবাহা এলাকা থেকে তাকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে আনুমানিক ৮৫ লাখ টাকা মূল্যের ২৮ হাজার ১২০ পিস ইয়াবা উদ্ধার করে র‌্যাব।

আটক ব্যক্তির নাম আনোয়ার হোসেন (২৯)। তিনি চট্টগ্রামের লোহাগাড়া উপজেরার কুমিরাঘোনার মৃত মো. ইসলামের ছেলে। 

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শিকলবাহা এলাকায় চেকপোস্ট বসিয়ে গাড়ি তল্লাশি করে র‌্যাব। একটি মোটরসাইকেলের গতিবিধি সন্দেহজনক মনে হলে মোটরসাইকেলটি থামানোর সংকেত দেয় র‌্যাব সদস্যরা। কিন্তু মোটরসাইকেল আরোহী পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা তাকে আটক করে। এসময় তার মোটরসাইকেলের ট্যাংকের ভেতর থেকে প্লাষ্টিকের বোতলে থাকা ২৮ হাজার ১২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। একই সঙ্গে পরিবহনে ব্যবহৃত মোটরসাইকেলটিও জব্দ করা হয়েছে। 

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নিয়াজ মোহাম্মদ চপল বলেন, কক্সবাজার থেকে বিপুল পরিমাণ ইয়াবা নিয়ে চট্টগ্রামে আসছিলো এমন সংবাদের ভিত্তিতে শিকলবাহা এলাকায় চেক পোস্ট বসিয়ে গাড়ি তল্লাশি করা হয়। এসময় এক মোটরসাইকেলের গতিবিধি সন্দেহজনক মনে হওয়ায় তাকে থামানোর সংকেত দিলে সে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে চেক পোস্টে দায়িত্বে থাকা র‌্যাবের সদস্যরা তাকে আটক করে এবং তাকে তল্লাশি চালিয়ে ২৮ হাজার ১২০ পিস ইয়াবা উদ্ধার করে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কর্ণফুলী থানায় হস্তান্তর করা হয়েছে।

-সিভয়েস/একে

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়