Cvoice24.com

চন্দনাইশে বিনা প্রতিদ্বন্দ্বিতার জয় বিদ্রোহীদের চেয়ে এগিয়ে রাখলো আওয়ামী লীগকে  

চন্দনাইশ প্রতিনিধি

প্রকাশিত: ২১:৫৪, ৫ জানুয়ারি ২০২২
চন্দনাইশে বিনা প্রতিদ্বন্দ্বিতার জয় বিদ্রোহীদের চেয়ে এগিয়ে রাখলো আওয়ামী লীগকে  

চন্দনাইশে বিজয়ী চেয়ারম্যান প্রার্থীরা

চট্টগ্রামের চন্দনাইশে সাতটি ইউনিয়নের মধ্যে ৪টিতে আওয়ামী লীগ ও বাকি ৩টিতে আওয়ামী লীগের ‘বিদ্রোহী’ প্রার্থীরা চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন। বিনাপ্রতিদ্বন্দ্বিতায় জোয়ারা ইউনিয়নের জয় বিদ্রোহীদের চেয়ে এগিয়ে রেখেছে আওয়ামী লীগকে।

বেসরকারিভাবে পাওয়া তথ্যানুযায়ী, কাঞ্চনাবাদে বিদ্রোহী প্রার্থী আব্দুল শুক্কুরের কাছে ২১০০ ভোটে হারতে হয়েছে আওয়ামী লীগের প্রার্থী এডভোকেট আবু সালেহকে। বিদ্রোহী প্রার্থী আব্দুল শুক্কুর পেয়েছেন ৬৬০২ ভোট আর আওয়ামী লীগের প্রার্থী এড আবু সালেহ ৪৫০২ ভোট।

বরকলে ৩৪৬১ ভোটে বিদ্রোহী প্রার্থী মো. আবদুর রহিমের কাছে হারতে হয়েছে আওয়ামী লীগের প্রার্থী ফেরদাউস ইসলামকে।  আওয়ামী লীগের প্রার্থী পেয়েছেন ১৯৪৩ ভোট আর বিদ্রোহী প্রার্থী ৫৪০৪ ভোট।


বরমায় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী খোরশেদ আলম টিটু হারিয়েছেন দলের মনোনীত প্রার্থী মো. নুরুল ইসলামকে। তবে ভোটের ব্যবধান খুব বেশি নয়; মাত্র ৩৭০ ভোট। বিজয়ী প্রার্থী খোরশেদ আলম পেয়েছেন ৪৪১৩ ভোট আর তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী মো. নূরুল ইসলাম ৪০৪৩ ভোট।

বৈলতলীতে বিপুল ভোটে আওয়ামী লীগ প্রার্থী এস এম সায়েমের কাছে হেরেছেন বিদ্রোহী প্রার্থী আনোয়ার মোস্তফা চৌধুরী। আওয়ামী লীগের প্রার্থী সেখানে পেয়েছেন ৭৮৪৫ ভোট আর বিদ্রোহী প্রার্থী মাত্র ৩৫২৪ ভোট।

হাশিমপুরে অর্ধেকের বেশি ভোটে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীকে হারিয়ে দিয়েছেন আওয়ামী লীগের প্রার্থী খোরশেদ বিন ইসহাক। সেখানে আওয়ামী লীগের প্রার্থী পেয়েছে ৪৭৪১ আর বিদ্রোহী প্রার্থী আলমগীরুল ইসলাম পেয়েছেন ২৩৭০ ভোট। 

অন্যদিকে ধোপাছড়িতে ১৪৪২ ভোটে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মোরশেদুল আলম হেরেছেন আওয়ামী লীগের প্রার্থী আব্দুল আলীমের কাছে। বিজয়ী প্রার্থী আবদুল আলীম পেয়েছেন ৩১৫৭ ভোট আর বিদ্রোহী প্রার্থী মোরশেদুল আলম ১৭১৫ ভোট।

এছাড়া জোয়ারা ইউনিয়নে আগেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছিলেন আওয়ামী লীগের প্রার্থী আমিনুল ইসলাম চৌধুরী। 

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়