Cvoice24.com

পরিচয় দেয় সাংবাদিক, করে চাঁদাবাজি, পুলিশের হাতে ধরা

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৯:৫৮, ১৩ জানুয়ারি ২০২২
পরিচয় দেয় সাংবাদিক, করে চাঁদাবাজি, পুলিশের হাতে ধরা

চাঁদাবাজি করতে গিয়ে গ্রেপ্তার দুইজন।

চট্টগ্রামে নগরের ডবলমুরিং এলাকায় একটি বনানী ইন্টারন্যাশনাল শপে সাংবাদিক পরিচয়ে দুই লাখ টাকা চাঁদা দাবি করায় দুই জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

বুধবার (১২ জানুয়ারি) রাত ৯টায় ডবলমুরিং এলাকার বনানী ইন্টারন্যাশনাল শপ থেকে তাদের গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তাররা হলো— কামরুল হাসান (৪৫), শফি উল আওয়াল শাওন (২৬)। 

গ্রেপ্তার কামরুল হাসান নিজেকে দৈনিক চৌকস ও উচ্চকন্ঠের সাংবাদিক হিসেবে পরিচয় দেয় । সে কুমিল্লা জেলার দেবিদ্বার থানার উত্তর সাইচাপাড়া গ্রামের হাজী নুরুল ইসলামের ছেলে । শফিউল আওয়াল শাউন রাঙামাটি জেলার সদর থানার রিজার্ভ বাজার এলাকার আব্দুর রউফ মনির ছেলে।

তারা বিভিন্ন সময় নিজেদেরকে সাংবাদিক পরিচয় দেখিয়ে ভয়ভীতি প্রর্দশন করে বিভিন্ন প্রতিষ্ঠানে এসে অনৈতিক সুযোগ-সুবিধা নিয়েও চাঁদা দাবী করতো বলে পুলিশ জানায়। 


বিষয়টি নিশ্চিত করে ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূঁইয়া সিভয়েসকে বলেন, ‘সাংবাদিক পরিচয়ে কামরুল হাসান ও শাউন বিভিন্ন সময় ভয়ভীতি প্রদর্শন করে বনানী ইন্টারন্যাশনাল শপে অনৈতিক সুযোগ-সুবিধা নিতেন। 

গতকাল রাত ৯ টার দিকে ওই প্রতিষ্ঠানের কর্মচারীদের সাথে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে এলোপাতাড়ি কিল-ঘুষি মেরে আহত করেন কর্মচারীদের। এসময় ওই প্রতিষ্ঠান থেকে তারা ২ লাখ টাকা চাঁদা দাবি করেন। প্রতিষ্ঠান মালিক থানায় খবর দিলে পুলিশ গিয়ে তাদের দুইজনকে গ্রেপ্তার করে।’

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়