Cvoice24.com

সাতকানিয়ায় বিদ্রোহীর পক্ষে কাজ না করায় নৌকা সমর্থকের বাড়িতে হামলা, গ্রেপ্তার চার

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ২২:১১, ১৪ জানুয়ারি ২০২২
সাতকানিয়ায় বিদ্রোহীর পক্ষে কাজ না করায় নৌকা সমর্থকের বাড়িতে হামলা, গ্রেপ্তার চার

সাতকানিয়ায় স্বেচ্ছাসেবক লীগ নেতার বাড়িতে হামলার ঘটনায় গ্রেপ্তার চারজন

চট্টগ্রামের সাতকানিয়ায় বিদ্রোহী প্রার্থীর পক্ষে কাজ করতে রাজি না হওয়ায় নৌকা সমর্থকের বাড়িতে হামলার অভিযোগ উঠেছে। বুধবার রাতে উপজেলার ধর্মপুর ইউনিয়নে এ ঘটনা ঘটে। 

এ ঘটনায় বিদ্রোহী প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান ইলিয়াছ চৌধুরীসহ তার ৪২ সমর্থকের বিরুদ্ধে থানায় মামলা করেছেন ভুক্তভোগী উত্তর সাতকানিয়া স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি শহীদুল আলম। 

বৃহস্পতিবার সকালে মামলা দায়েরের পরপর রাতে পুলিশ অভিযান চালিয়ে চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার তাদের আদালতে পাঠানো হয়েছে।

জানা গেছে, মনোনয়ন জমা দেওয়ার শেষ দিনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মো. নাছির উদ্দীন টিপুর সঙ্গে উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে গেলে সেখানে বিদ্রোহী প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান ইলিয়াছ চৌধুরী উত্তর সাতকানিয়া স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি শহীদুল ইসলাম বাবুকে তার পক্ষে কাজ করার অনুরোধ জানান। তিনি তাৎক্ষণিক নৌকার বিপক্ষে যেতে অস্বীকৃতি জানান। পরে সেদিন রাতেই তার বাড়িতে বিদ্রোহী প্রার্থী ইলিয়াছ চৌধুরী ও তার সমর্থকেরা হামলা চালিয়ে তাকে হত্যার চেষ্টা করে। এ ঘটনায় বৃহস্পতিবার সকালে তিনি থানায় মামলা করেন।

সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ আবদুল জলিল বলেন, শহীদুল ইসলাম নামে এক ব্যক্তির বাড়িতে হামলার ঘটনায় চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের শুক্রবার সকালে আদালতে পাঠানো হয়েছে।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়