Cvoice24.com

আমিলাইশে প্রার্থীতা ফিরে পেলেন নৌকার প্রার্থী

সাতকানিয়া প্রতিনিধি

প্রকাশিত: ১৪:২০, ২৫ জানুয়ারি ২০২২
আমিলাইশে প্রার্থীতা ফিরে পেলেন নৌকার প্রার্থী

আমিলাইশে নৌকার প্রার্থী সারোয়ার উদ্দীন চৌধুরী

সপ্তম ধাপে অনুষ্ঠিতব্য সাতকানিয়ার আমিলাইশ ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থীতা ফিরে পেয়েছেন আওয়ামী লীগের প্রার্থী মো. সারোয়ার উদ্দীন চৌধুরী। নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে এখন তাঁর আর কোন বাঁধা নেই। এর আগে প্রথমে যাচাই-বাছাইয়ে রিটার্নিং কর্মকর্তার কাছে তিনি উৎরে আসলেও ঋণ খেলাপির অভিযোগে ব্যাংক কর্তৃপক্ষের আপত্তিতে জেলা নির্বাচন অফিসে বাতিল হয়ে যায় তার মনোনয়নপত্র।

মঙ্গলবার (২৫ জানুযারি) হাইকোর্টের এক আদেশে তিনি তার প্রার্থীতা ফিরে পান। তবে এখন পর্যন্ত হাইকোর্টের আদেশের কোন কপি না পেলেও  মৌখিকভাবে অবহিত করেছেন বলে জানিয়েছেন রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. আজিম শরীফ।

তিনি বলেন, হাইকোর্টের আদেশ পেয়েছেন বলে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সারোয়ার উদ্দীন চৌধুরী মোবাইলফোনে জানিয়েছেন। লিখিত আদেশ পেলে প্রতীক বরাদ্দসহ প্রয়োজনীয় ব্যবস্থা নেব।

এদিকে দুপুরে ফেসবুক লাইভে নিজেকে ঋণখেলাপি নয় দাবি করে তিনি বলেন, আমি কোন ঋণখেলাপি না। আমাকে যে ঋণের টাকা দিয়েছিল সে ঋণের টাকা আমি পরিশোধ করেছি। আমার জন্য ওনারা (ব্যাংক কর্তৃপক্ষ) যে আপিল করেছিল তা এখনো বিচারাধীন রয়ে গেছে। যেহেতু মামলা বিচারাধীন রয়ে গেছে সেখানে একটা মানুষ কখনো ঋণখেলাপি হতে পারে না।

সিভয়েস/এএস

 

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়