Cvoice24.com

ট্রাক ছিনতাইয়ের পর সেই কিশোরের লাশ ফেলে যায় সাতকানিয়ায়!

সাতকানিয়া প্রতিনিধি

প্রকাশিত: ২১:৩৪, ১২ মে ২০২২
ট্রাক ছিনতাইয়ের পর সেই কিশোরের লাশ ফেলে যায় সাতকানিয়ায়!

চট্টগ্রামের সাতকানিয়ায় ব্রিজের নিচ থেকে উদ্ধার হওয়া নিহত বেলালের পরিচয় মিলেছে। নিহত বেলালের বাড়ি পার্শ্ববর্তী বাঁশখালী উপজেলায়। 

তিনি ওই এলাকার কালিপুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের কোকদন্ডী পূর্ব জঙ্গল এলাকার নুরুল আমিনের ছেলে। আবদুল লতিফ নামে এক ট্রাক চালকের হেলপার ছিলেন বেলাল।

ট্রাক চালক আবদুল লতিফ জানান, প্রতিদিনের মতো গুনাগরি আশ্রয়ণ কেন্দ্র এলাকায় গাড়িটি পার্কিংয়ে রেখে গতরাতেও বাসায় যান। হেলপার বেলাল গাড়িতেই ঘুমিয়েছিলেন। পরের দিন একটি ভাড়া থাকায় রাত দশটার দিকে তার সাথে কথাও হয়। সকালে গিয়ে দেখেন গাড়ি পার্কিং স্থলে নাই। তাছাড়া হেলপার বেলালের মোবাইলটিও বন্ধ। বিষয়টি পুলিশকে জানান তিনি। পরে বিকেলে খবর আসে সাতকানিয়ায় দক্ষিণ ঢেমশা থ্রী স্টার কমিউনিটি সেন্টারের পশ্চিমে ব্রিজের নিচে একটি লাশ পাওয়া গেছে। এসে দেখি এটি বেলালের লাশ। এসময় তার চোখ কালো টেপ দিয়ে বাঁধা ছিল। ছিনতাইকারীরা তাকে হত্যা করে গাড়িটি নিয়ে গেছে।

সাতকানিয়া থানার ওসি তারেক মোহাম্মদ আব্দুল হান্নান বলেন, ব্রিজের নিচে যুবকের লাশ পড়ে থাকার খবর পেয়ে বৃহস্পতিবার বিকেলে ঘটনাস্থলে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে।  ময়নাতদন্তের জন্য লাশটি মর্গে পাঠানো হবে। বিস্তারিত তদন্তের পর বলা যাবে।
 

সর্বশেষ

পাঠকপ্রিয়