Cvoice24.com

সাতকানিয়ায় আওয়ামী লীগের বিদ্রোহীসহ ৩ প্রার্থীর মনোনয়ন জমা

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ২৩:০৬, ১৭ মে ২০২২
সাতকানিয়ায় আওয়ামী লীগের বিদ্রোহীসহ ৩ প্রার্থীর মনোনয়ন জমা

সাংগঠনিকভাবে বহিস্কারের মতো কঠিন সিদ্ধান্তেও দমানো যায়নি আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী। সাতকানিয়া উপজেলার এওচিয়া ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী মোহাম্মদ আবু ছালেহর বিপরীতে মনোনয়ন জমা দিয়েছেন উপজেলা আওয়ামী লীগের সদস্য ও বর্তমান চেয়ারম্যান নজরুল ইসলাম মানিক। এছাড়া মনোয়নপত্র জমা দেওয়ার শেষ দিনে আওয়ামী লীগ ও বিদ্রোহী প্রার্থী ছাড়াও মনোনয়নপত্র জমা দিয়েছেন উপজেলা এলডিপির সভাপতি মাহমুদুল হক।

মঙ্গলবার (১৭ মে) উপজেলা নির্বাচন অফিস থেকে এসব তথ্য জানা গেছে।

উপজেলা নির্বাচন অফিসের তথ্যমতে, চেয়ারম্যানপদে মনোয়নপত্র জমা দিয়েছেন আওয়ামী লীগের একজন। বাকি দুজন স্বতন্ত্র। এছাড়া ৯ ওয়ার্ডে সংরক্ষিত ও সাধারণ কাউন্সিলর পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন ৭৩ জন৷ এরমধ্যে সংরক্ষিত সদস্য পদে ১৩ জন আর ৬০ জন সাধারন সদস্য পদে।

উপজেলা নির্বাচন কর্মকর্তা আবু তালেব মণ্ডল বলেন, মঙ্গলবার মনোনয়নপত্র জমা দেওয়ার শেষদিনে চেয়ারম্যান পদে ৩ জন এবং সদস্য পদে ৭৩ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। আগামী ১৯ মে যাচাই-বাছাই শেষে প্রার্থী তালিকা প্রকাশ করা হবে। ২৬  মে পর্যন্ত মনোনয়নপত্র প্রত্যাহারের সুযোগ থাকবে। 

এদিকে বিদ্রোহী প্রার্থী প্রসঙ্গে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন চৌধুরী বলেন, দলীয় সিদ্ধান্তের বাইরে যাওয়ার কোন সুযোগ নেই। এখনও মনোনয়নপত্র প্রত্যাহারের সুযোগ আছে। যদি দলীয় সিদ্ধান্ত মেনে মনোয়নপত্র প্রত্যাহার করে না নেয় সাংগঠনিকভাবে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়