Cvoice24.com

মিরসরাইয়ে প্রাইভেটকারে মিললো চোরাই গরু

মিরসরাই প্রতিনিধি

প্রকাশিত: ১৮:০৫, ২০ মে ২০২২
মিরসরাইয়ে প্রাইভেটকারে মিললো চোরাই গরু

চট্টগ্রামের মিরসরাইয়ে একটি দুর্ঘটনা কবলিত প্রাইভেটকার থেকে একটি চোরাই গরু (গাভী) উদ্ধার করেছে পুলিশ। 

শুক্রবার (২০ মে) ভোর ৪টার দিকে উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বড়তাকিয়া বাইপাস এলাকা থেকে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যাওয়া একটি প্রাইভেটকার থেকে গরুটি উদ্ধার করা হয়।

স্থানীয় পথচারী মো. কামরুল জানান, বড়তাকিয়া বাজার এলাকা দিয়ে যাওয়ার সময় সড়কের পাশ থেকে গরুর গোঙানির আওয়াজ শুনতে পান।পরে সড়কের পাশে একটি সাদা রঙের পুরনো প্রাইভেটকার পড়ে থাকতে দেখেন। গাড়ির কাছে গিয়ে দেখা যায়, ভেতরে একটি গরুকে ঢুকিয়ে রাখা হয়েছে। পরে হাইওয়ে পুলিশের সাহায্য নিয়ে ক্রেনের মাধ্যমে গাড়িটি সড়কে তুলে আনা হয়। এ সময় গাড়ির দরজা ভেঙে ওই গরুকে মুক্ত করা হয়। এসময় পালিয়ে যায় গাড়ির চালক ও চোরচক্র।

কুমিরা হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ মাহবুব আলম বলেন, একটি সাদা রঙের প্রাইভেটকার বড়তাকিয়া বাইপাস এলাকায় রাস্তার পাশে উল্টে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে গেলে প্রাইভেটকারের ভেতরে একটি গরু পাওয়া যায়। গাড়ি ও গরু পুলিশ হেফাজতে আছে। 

তিনি জানান, রাতের কোনো এক সময় আশপাশের এলাকা থেকে গরুটি চুরি করে গাড়িতে তুলে চোর পালাচ্ছিলেন বলে ধারণা করা হচ্ছে। বড়তাকিয়া বাজার এলাকায় এসে দুর্ঘটনা ঘটলে তাঁরা গরুসহ গাড়িটি ফেলে পালিয়ে যায়। গাড়িটি পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়