Cvoice24.com

দ্বাদশ সংসদ নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত করতে কাজ করার আহ্বান

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ২২:০৯, ২১ মে ২০২২
দ্বাদশ সংসদ নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত করতে কাজ করার আহ্বান

সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২১ মে) স্থানীয় একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত এ সভায় প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান। 

উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাস্টার ফরিদুল আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কুতুব উদ্দীন চৌধুরীর সঞ্চালনায় এতে প্রধান বক্তার বক্তব্য রাখেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রদীপ দাশ। বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট জহির উদ্দিন, যুব ও ক্রীড়া সম্পাদক গোলাম ফারুক ডলার, সদস্য মোস্তাক আহমদ আঙ্গুর ও আবুল কালাম আজাদ। এছাড়া বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদকরা এতে উপস্থিত ছিলেন।

এতে প্রধান অতিথির বক্তব্যে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান বলেন, ২০২৩ সালের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শুধু সরকারের ব্যাপক উন্নয়ন কর্মকাণ্ডকে পুঁজি করে গা ভাসিয়ে দিলে হবে না। সবদলের অংশগ্রহণে আসন্ন জাতীয় নির্বাচনে দেশবিরোধী ষড়যন্ত্রকারীদের রুখে দিয়ে নৌকার বিজয় নিশ্চিত করতে তৃণমূল পর্যায়ে সংগঠনকে শক্তিশালী করার বিকল্প নাই। ভেদাভেদ ভুলে নিজ হীন স্বার্থকে বিসর্জন দিয়ে দল ও দেশের বৃহত্তর স্বার্থে সকলকে শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

সভায় ১৭টি ইউনিয়ন ও ১টি পৌরসভাকে তৃণমূল পর্যায়ে সুসংগঠিত করার জন্য অনতিবিলম্বে প্রতিটি ওয়ার্ডকে সম্মেলনের মাধ্যমে সুসংগঠিত করে পর্যায়ক্রমে ইউনিয়ন ও উপজেলা সম্মেলনের সিদ্ধান্ত গৃহীত হয়। আগামী ১১ জুন সাতকানিয়া পৌরসভা আওয়ামী লীগের সম্মেলনের তারিখ নির্ধারণ করা হয়।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়