Cvoice24.com

পটিয়ায় গুলি করে মাকে হত্যা: অস্ত্রসহ ছেলে গ্রেপ্তার

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৩:১৩, ১৮ আগস্ট ২০২২
পটিয়ায় গুলি করে মাকে হত্যা: অস্ত্রসহ ছেলে গ্রেপ্তার

চট্টগ্রামের পটিয়ায় মাকে গুলি করে হত্যার ঘটনায় ছেলে মাইনুলকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এসময় হত্যাকাণ্ডে ব্যবহৃত অস্ত্রটি উদ্ধার করা হয়। 

বৃহস্পতিবার (১৮ আগস্ট) র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, নিজ সন্তানের গুলিতে নিহত হওয়ার ঘটনায় অভিযুক্ত ছেলেকে অস্ত্রসহ গ্রেপ্তার করা হয়েছে। আজ (বৃহস্পতিবার) দুপুর দেড়টায় র‌্যাব-৭ অধিনায়ক লে. কর্নেল এম এ ইউসুফ সংবাদ সম্মেলনে বিস্তারিত জানাবেন।

এর আগে, মঙ্গলবার (১৬ আগস্ট) রাতে মাইনুলের বোন শায়লা শারমিন নিপা বাদী হয়ে পটিয়া থানায় হত্যার ঘটনায় মামলা দায়ের করেন।

পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে মেয়ে নিপাকে নিয়ে ব্যাংকে যান জেসমিন আক্তার। মাইনুলকে না জানিয়ে বোনকে নিয়ে ব্যাংকে যাওয়ার কথা জানতে পেরে দুপুরের দিকে মায়ের সঙ্গে তর্ক শুরু করেন মাইনুল। এরই একপর্যায়ে মাকে গুলি করেন তিনি। গুরুতর আহত অবস্থায় মা জেসমিন আক্তারকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

এর আগে, গত ১৩ জুলাই বার্ধক্যজনিত কারণে মারা যান জাতীয় পার্টির (এরশাদ) কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও পটিয়া পৌরসভার সাবেক প্রথম মেয়র বীর মুক্তিযোদ্ধা শামসুল আলম মাস্টার। তিনি বিপুল সম্পত্তির মালিক ছিলেন। তার দুই ছেলে ও এক মেয়ে। এর মধ্যে মেয়ে অস্ট্রেলিয়ায় থাকে।

জানা গেছে, বাবার মৃত্যুর পর থেকেই মাইনুলের অভিযোগ ছিল তার মা তাকে ও তার ভাইকে পৈত্রিক সম্পত্তি থেকে বঞ্চিত করে বোনকে সব সম্পত্তি দিয়ে দেয়ার চেষ্টা করছে।

-সিভয়েস/এমএম/

সর্বশেষ

পাঠকপ্রিয়