Cvoice24.com

মিরসরাইয়ে যুবলীগ কর্মী আকাশ খুনে ইউপি সদস্য গ্রেপ্তার

মিরসরাই প্রতিনিধি

প্রকাশিত: ১৯:৫৪, ২১ সেপ্টেম্বর ২০২২
মিরসরাইয়ে যুবলীগ কর্মী আকাশ খুনে ইউপি সদস্য গ্রেপ্তার

গ্রেপ্তার মিজানুর রহমান।

চট্টগ্রামের মিরসরাইয়ে যুবলীগ কর্মী শহিদুল ইসলাম আকাশ (২৮) হত্যা মামলায় ইউপি সদস্য মিজানুর রহমানকে (৪২) গ্রেপ্তার করেছে জোরারগঞ্জ থানা পুলিশ।

বুধবার (২১ সেপ্টেম্বর) গ্রেপ্তার মিজানুরকে আদালতে পাঠানো হয়। এর আগে মঙ্গলবার রাতে উপজেলার চিনকীরহাট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

এর আগে গতকাল মঙ্গলবার সন্ধ্যায় নিহত আকাশের বোন নাজমা আক্তার বাদি হয়ে হুমায়ুন কবির মামুনকে প্রধান আসামি করে ১৪ জনের নাম উল্লেখ করে আরো অজ্ঞাত ১০/১২ জনের নামে জোরারগঞ্জ থানায় একটি হত্যা মামলা করেন। গ্রেপ্তার মিজানুর মামলার পাঁচ নম্বর আসামি। তিনি ২ নম্বর হিঙ্গুলী ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের সদস্য।

জানা যায়, পূর্ব শত্রুতার কারণে পরিকল্পিতভাবে গত সোমবার সন্ধ্যা ৬টার দিকে বারইয়ারহাট-করেরহাট সড়কের চিনকিরহাট বাজারে যুবলীগ কর্মী আকাশের মালিকানাধীন নাজমা টিম্বার এন্ড ফার্ণিচার মার্কেটের সামনে দেশিয় অস্ত্রশস্ত্র নিয়ে ১০ থেকে ১৫ জন আকাশের ওপর হামলা চালায়। গুরুতর আহত অবস্থায় আকাশকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মারা যায় তিনি।


জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) নূর হোসেন মামুন বলেন, হত্যাকাণ্ডের ঘটনায় নিহতের বোন নাজমা আক্তার ১৪ জনের নাম উল্লেখ করে একটি মামলা করেন। মঙ্গলবার রাতে মামলার পাঁচ নম্বর আসামি মিজানুরকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। অন্য আসামিদেরও গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।


 

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়