Cvoice24.com

হাটহাজারীতে মধ্যরাতে ভাড়ার কথা বলে সিএনজি ছিনতাই, গ্রেপ্তার ১

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৬:৩৬, ২২ সেপ্টেম্বর ২০২২
হাটহাজারীতে মধ্যরাতে ভাড়ার কথা বলে সিএনজি ছিনতাই, গ্রেপ্তার ১

সিএনজি অটোরিকশা ছিনতাইয়ে গ্রেপ্তার মূলহোত

চট্টগ্রামের হাটহাজারীতে ভাড়ার কথা বলে গাড়িয়ে থামিয়ে সিএনজি ছিনতাইয়ের ঘটনায় মো. রাহাত মিয়া (২০) নামে ছিনতাইচক্রের এক হোতাকে গ্রেপ্তার করেছে র‌্যাব। 

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) হাটহাজারী থানাধীন হাজিরতলী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। বৃহস্পতিবার দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‍্যাব-৭।

গ্রেপ্তার রাহাত উপজেলার আলীপুর গ্রামের ছালামত উল্লাহ’র ছেলে।

র‌্যাব জানায়, গত ১৬ এপ্রিল দিবাগত রাত ৩টার দিকে সিএনজি চালক মো. আলমগীর তার গাড়িতে করে চাচাতো ভাইকে নিয়ে হাটহাজারীর চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কের পাকা রাস্তার উপর পৌঁছায়। এসময় আসামি রাহাত ও তার সহযোগী শহিদুল ইসলাম গাড়ি থামিয়ে নাজিরহাট যাওয়ার কথা বলে। তখন সিএনজি চালক আলমগীর এবং তারা চাচাতো ভাই গাড়ি থেকে নেমে শহিদুলের সঙ্গে ভাড়া নিয়ে কথা বলে। সেই সুযোগে রাহাত গাড়িটি স্টার্ট দিলে তার সহযোগী শহিদুলও দ্রুত পিছনের সিটে উঠে নাজিরহাটের দিকে পালিয়ে যায়। পরে পিছন পিছন সিএনজি চালক আলমগীরও দৌড় দেন। কিছুদূর গিয়ে পুলিশ দেখতে পেয়ে ঘটনার বিস্তারিত জানান। টহলরত গাড়ি দিয়ে ব্যারিকেডের দিয়ে সিএনজি গাড়িটি উদ্ধার করে পুলিশ। তবে আসামিরা পালিয়ে যায়। 

পরে সিএনজি চালক মো. আলমগীর বাদি হয়ে রাহাত মিয়া এবং তার সহযোগী শহিদুলকে আসামি করে হাটহাজারী মডেল থানায় একটি মামলা দায়ের করেন। তদন্তে চুরির ঘটনায় পলাতক আসামি রাহাত মিয়ার সম্পৃক্ততা প্রমাণিত হওয়ায় আদালত তার বিরুদ্ধে গ্রেপ্তারি পযোয়ানা জারি করা হয়।

র‌্যাবের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার বলেন, সিএনজি ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তার রাহাত ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি। সে গ্রেপ্তার এড়ানোর লক্ষ্যে উপজেলার হাজিরতলী এলাকায় আত্মগোপনে ছিল। পরে খবর পেয়ে সেখানে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ছিনতাইয়ের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য হাটহাজারী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়