Cvoice24.com

মিরসরাইয়ে বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে বসতঘর পুড়ে ছাই

মিরসরাই প্রতিনিধি

প্রকাশিত: ০৯:২২, ২৭ সেপ্টেম্বর ২০২২
মিরসরাইয়ে বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে বসতঘর পুড়ে ছাই

মিরসরাইয়ে আগুনে বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে

চট্টগ্রামের মিরসরাইয়ে বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে একটি বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে।সোমবার (২৬ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার জোরারগঞ্জ ইউনিয়নের খিলমুরারী এলাকার ক্বারী বাড়ির মাঈন উদ্দিনের বসতঘরে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

খবর পেয়ে স্থানীয় লোকজন আগুন নিয়ন্ত্রণে আনে। অগ্নিকাণ্ডে ৫ লক্ষাধিক টাকা ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্ত পরিবার।

স্থানীয় প্রত্যক্ষদর্শী সাফায়েত হোসেন বাবলু বলেন, সোমবার সন্ধ্যায় খিলমুরারী এলাকার মাঈন উদ্দিনের বসতঘরে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। মুহূর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা চারদিকে ছড়িয়ে পড়ে। অগ্নিকাণ্ডে পরণের কাপড় ছাড়া কিছুই রক্ষা করা সম্ভব হয়নি।

বাবলু আরও বলেন, আগুন লাগার সাথে সাথে মিরসরাই ফায়ার সার্ভিসকে আমিসহ বেশ কয়েকজন একাধিকবার ফোন দিলেও তারা ফোন রিসিভ করেনি। তারা যদি দ্রুত সময়ে আসতো তাহলে কিছুটা হলেও রক্ষা করা যেতো।

এ বিষয়ে মিরসরাই ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স স্টেশনের কর্মকর্তা ইমাম হোসেন পাটোয়ারি বলেন, একসাথে একাধিক লোকজন ফোন দিলে তো সবার সাথে আর কথা বলা যায় না। আমরা খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে গেছি। ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটেছে।
 

Nagad

সর্বশেষ

পাঠকপ্রিয়