Cvoice24.com

সীতাকুণ্ডে যুবলীগ কর্মী হত্যা: ঘটনা ভিন্ন খাতে নেওয়ার শঙ্কা বাবার

সীতাকুণ্ড প্রতিনিধি

প্রকাশিত: ১৮:৫৩, ২৪ নভেম্বর ২০২২
সীতাকুণ্ডে যুবলীগ কর্মী হত্যা: ঘটনা ভিন্ন খাতে নেওয়ার শঙ্কা বাবার

চট্টগ্রামের সীতাকুণ্ডে যুবলীগ কর্মী মোহাম্মদ ইউসুফ খুনের ঘটনা ভিন্ন খাতে প্রবাহিত করার চেষ্টার শঙ্কার কথা জানিয়েছেন নিহতের বাবা মদীন উল্লাহ। বৃহস্পতিবার (২৪ নভেম্বর) দুপুরে সীতাকুণ্ড প্রেস ক্লাবে ইউসুফের মা, ভাই ও পাড়া প্রতিবেশিদের সঙ্গে নিয়ে সাংবাদিকদের এ শঙ্কার কথা জানান। 

ইউসুফের বাবা মদীন উল্লাহর দাবি, প্রভাবশালী একটি মহলের ইন্ধনে তার ছেলেকে হত্যা করা হয়েছে। এর আগে ২০১৩ সালে জামাত-শিবিরের লোকজন ইউসুফকে হত্যার উদ্দেশ্যে মারাত্মকভাবে কুপিয়ে জখম করে। সেই যাত্রায় সে বেঁচে যায়। তবে এবার কারা এই হত্যাকাণ্ডে জড়িত তা স্পষ্ট করে তিনি কিছু বলেন নি। 

মৃত্যুর পর তার ছেলেকে ডাকাত সাজানোর জন্য একটি দুটি পত্রিকা ও স্থানীয় একটি প্রভাবশালী মহল চেষ্টা চালিয়ে যাচ্ছে বলে অভিযোগ করেন। এ বিষয়ে সাংবাদিকদের সজাগ থেকে সঠিক ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের আহ্বান জানিয়ে তিনি জানান, তার ছেলের নামে কয়েকটি রাজনৈতিক মামলা ছিল। রাজনীতির প্রতিহিংসার শিকার হয়ে কয়েকটি মামলায় তার নাম জড়িত থাকলেও পরবর্তীতে সঠিক তদন্তের মাধ্যমে বেশিরভাগ মামলার চার্জশিট থেকে তার নাম বাদ দেওয়া হয়েছে। তাই কোন মহলের দ্বারা প্রভাবিত না হয়ে তার ছেলের বিষয়ে প্রকৃত খোঁজখবর নিয়ে সংবাদ প্রকাশের জন্য তিনি সাংবাদিকদের অনুরোধ করেন। অন্যথায় প্রকৃত খুনিদের বাঁচানোর জন্য প্রভাবশালী মহলের চেষ্টা সফল হয়ে যাবে বলেও তিনি আশঙ্কা প্রকাশ করেন

Nagad

সর্বশেষ

পাঠকপ্রিয়